Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

নেশার টাকা না পেয়ে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর প্রতিনিধি

জানুয়ারি ১৫, ২০২৪, ১২:০৬ পিএম


নেশার টাকা না পেয়ে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

লক্ষ্মীপুরে মাদক সেবনের (নেশা) জন্য টাকা না দেওয়ায় মাদকাসক্ত কাউছার হোসেন (৩০) তার মা কিরণ বেগমকে (৪৭) ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় ঘাতক ছেলেকে আটক করেছে পুলিশ।

রোববার রাত ৭টার দিকে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গঙ্গাপুর গ্রামের আব্দুল গণি মিজি বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাত ৯টার দিকে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার ও ঘাতককে আটক করে। নিহত কিরণ বেগম ওই বাড়ির সৌদি আরব ফেরত আবুল খায়েরের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘাতক কাউছার মাদকসেবী। মাদক থেকে ফিরে আসতে তাকে রিহাবেও রাখা হয়েছিল। কিন্তু সে ভালো হয়নি। কোন কাজকর্মও করে না। মাদকের টাকার জন্য প্রায়ই তার মায়ের সঙ্গে খারাপ আচরণ করে। ঘটনার সময়ও মাদকের টাকার জন্য কাউছার তার মা কিরণ বেগমের সঙ্গে ঝগড়া করে। একপর্যায়ে কাউছার তার মাকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। ঘটনার সময় বাড়িতে অন্য কেউ ছিলো না।

পরে কাউছার বাড়ির সামনের রাস্তায় গিয়ে সবাইকে বলে তার মাকে কে বা কারা কুপিয়ে ফেলে রেখে গেছে। সন্দেহজনক তাৎক্ষিণক লোকজন তাকে আটক করে। লোকজন ঘরে গিয়ে কিরণ বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য দালাল বাজার এলাকায় একটি ক্লিনিকে নিয়ে যায়। সেখানে কিরণ বেগম মারা গেছে জানালে লোকজন লাশ বাড়িতে নিয়ে যায়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়েছি। স্থানীয়দের সহযোগীতায় ঘাতককে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এইচআর
 

Link copied!