Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কিশোরগঞ্জে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৪:৪৩ পিএম


কিশোরগঞ্জে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

‘দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর’ বাংলাদেশ এ প্রতিপাদ্যে কিশোরগঞ্জ সদর মডেল থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।
জনসাধারণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে রবিবার বিকালে থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম বার।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ গোলাম মোস্তুফার সভাপতিত্বে ও ইন্সপেক্টর তদন্ত শ্যামল মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মনতোষ বিশ্বাস, জেলা বিশেষ শাখার ডি আইও-১ মোমিনুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এবি সিদ্দিক, কিশোরগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি মুজিবুর রহমান বেলাল।

এ সময় সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, সাংবাদিক এটিএম নিজামসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার, পৌরসভার, কাউন্সিলররা উপস্থিত ছিলেন।
এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

জেলার পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহ্বান জানান।

তিনি বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে।

ইএইচ

Link copied!