Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

সাবেক মেয়রের মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা

মাগুরা প্রতিনিধি

মাগুরা প্রতিনিধি

ফেব্রুয়ারি ১২, ২০২৪, ১২:৩৪ পিএম


সাবেক মেয়রের মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা

মাগুরা পৌরসভার সাবেক মেয়র, জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আলতাফ হোসেনের ১১তম মৃত্যুবার্ষিকী আজ।

দিবসটি উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেনের কবরে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। পরে শহরের নোমানি ময়দান অডিটোরিয়ামে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে মাগুরা জেলা আওয়ামী লীগ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আফম আব্দুল ফাত্তাহ ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ শরিফুল ইসলাম। এতে উপস্থিত ছিলেন আলতাফ হোসেনের পুত্র মাগুরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মাগুরা পৌরসভার মেয়র খুরশীদ হায়দার টুটুল।

স্মরণ সভা ও দোয়া মাহফিলে উপস্থিত থেকে বক্তব্য দেন- মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসানের পিতা মাশরুর রেজা কুটিল, মুন্সি রেজাউল ইসলাম, অ্যাডভোকেট শফিক উজ্জামান বাচ্চু, এনামুল হক হীরক, অ্যাডভোকেট রাশেদ মাহমুদ শাহীন, ও বাসুদেব কুন্ডু।

এ সময় উপস্থিত ছিলেন- রানা আমির, উসমান রানা, মাগুরা পৌরসভার প্যানেল মেয়র মকবুল হাসান মাকুল, অ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল, মীর শহিদুল ইসলাম বাবু, সোহান, বাকের, আলী আহাদ, জামির হোসেন, সাইফুল ইসলাম, হুমায়ুন রশিদমুহিত, রিয়াজ, কামরুল ইসলাম ভূইয়াসহ আওয়ামী সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

ইএইচ

Link copied!