Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মানিকছড়িতে ১২০ লিটার চোলাই মদসহ গ্রেপ্তার ২

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৯:৪৯ এএম


মানিকছড়িতে ১২০ লিটার চোলাই মদসহ গ্রেপ্তার ২

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানা পুলিশের বিশেষ অভিযানে দেশীয় তৈরি ১২০ লিটার চোলাই মদসহ মো. দেলোয়ার হোসেন (২৭) ও মো. কামাল হোসেন (৪৫) নামের দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার ভোর সাড়ে ৫টার দিকে মানিকছড়ি থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মানিকছড়ি উপজেলার সাপমারা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১২০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ   তাদের গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, মানিকছড়ি থানা এলাকায় রাত্রিকালীন ডিউটিতে নিয়োজিত থাকা এসআই মো. তানভীর আহতাম ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যোগ্যাছোলা এলাকা থেকে কয়েকজন মাদক কারবারি সিএনজি ও মোটরসাইকেল যোগে অবৈধ দেশীয় তৈরি চোলাই মদ নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে সাপমারা এলাকায় রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে পুলিশ।

যোগ্যাছোলা থেকে আসা একটি সিএনজি ও মোটরসাইকেল চেকপোস্ট দেখে সিএনজি ও মোটরসাইকেলে থাকা ৬ মাদক কারবারি পালিয়ে গেলেও মোটরসাইকেল চালক মো. দেলোয়ার হোসেন (২৭) ও মাদক কারবারি মো. কামাল হোসেন (৪৫) নামের দুজনকে আটক করে পুলিশ। পরে তল্লাশি চালিয়ে ১২০ লিটার দেশীয় তৈরি চোলাইমদ উদ্ধার করা হয়।

মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ ইকবাল উদ্দিন জানান, আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু হয়েছে। তাদের বিকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

ইএইচ

Link copied!