Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ইবিতে ৪৮১ আসন ফাঁকা, আবারও গণবিজ্ঞপ্তি

ইবি প্রতিনিধি

ইবি প্রতিনিধি

ফেব্রুয়ারি ৭, ২০২৩, ০১:১৬ পিএম


ইবিতে ৪৮১ আসন ফাঁকা, আবারও গণবিজ্ঞপ্তি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে দশম মেধা তালিকার চূড়ান্ত ভর্তি শেষে এখনো ৪৮১ টি আসন খালি রয়েছে। আসন পূরণে দ্বিতীয় বারের মতো গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ।

সোমবার (৬ ফেব্রুয়ারি) রাতে রেজিস্ট্রার এইচ. এম. আলী হাসান (ভারপ্রাপ্ত) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিসূত্রে জানা যায়, এ, বি ও সি ইউনিটের শূন্য আসন পূরণের লক্ষে 'এ' ইউনিটে ১৫৫৭ থেকে ৯১৭৫, 'বি' ইউনিটে ২৬৩ থেকে ৩৫০০ এবং 'সি' ইউনিটে ৫৮৬ থেকে ২০০০ মেধাক্রমের মধ্যে যারা এখনও বিভাগ প্রাপ্ত হয়নি তারা বিশ্ববিদ্যালয়ের ইউনিট অফিসে আগামী ৮ ফেব্রুয়ারি বেলা ২টা থেকে ৪ টা পর্যন্ত ও ৯ ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে দুপুর ২টার মধ্যে অফিস চলাকালীন সময়ে স্বশরীরে উপস্থিত হয়ে বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য আগ্রহ প্রকাশ করতে পারবে। 

আগামী ১০ ফেব্রুয়ারি আগ্রহ প্রকাশকারী শিক্ষার্থীদের মধ্যে থেকে বিষয় বরাদ্দ দিয়ে ১১ম মেধা তালিকা প্রকাশ করা হবে। ১১ম মেধা তালিকায় স্থান পাওয়া ভর্তিচ্ছু শিক্ষার্থীদেরকে আগামী ১২ ফেব্রুয়ারি অফিস চলাকালীন সময়ে স্বশরীরে উপস্থিত হয়ে ভর্তির জন্য প্রয়োজনীয় কার্যাদি (ফরম পূরণ, ফি প্রদান ও কাগজপত্র জমা) সম্পন্ন করতে হবে।

এছাড়াও গত ১৫ ও ১৬ জানুয়ারি ভর্তির জন্য আগ্রহ প্রকাশকারী শিক্ষার্থীদের মধ্যে কেউ যদি বিষয় বরাদ্দ না পেয়ে থাকে তাদেরকেও উপরোক্ত সময়ে স্বশরীরে উপস্থিত থেকে আগ্রহ প্রকাশ করার জন্য বলা হয়েছে।

কেএস 

Link copied!