Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

হাবিপ্রবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযাগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

হাবিপ্রবি প্রতিনিধি

হাবিপ্রবি প্রতিনিধি

ফেব্রুয়ারি ১২, ২০২৩, ০৯:০৩ পিএম


হাবিপ্রবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযাগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. কামরুজ্জামান।

শরীরচর্চা ও শিক্ষা শাখার পরিচালক অধ্যাপক ড. মো. মাহাবুব হাসানের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. ইমরান পারভেজ, প্রক্টর অধ্যাপক ড. মো. মামুনুর রশীদ, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার, বিশ্ববিদ্যালয়র বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, শিক্ষকমন্ডলীসহ সকল কর্মকর্তাবৃন্দ।

রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুর ২.০৫ মিনিট বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ-০১ এ সমাপনী প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হয়। দুপুর ২.১৫ মিনিটে জাতীয় সঙ্গীত, জাতীয় পতাকা, বিশ্ববিদ্যালয়র পতাকা ও অলিম্পিক পতাকা উত্তোলন করা হয়। দুপুর ২.২০ মিনিট ক্রীড়াবিদদের শপথ পাঠ করানো হয়। এরপর দুপুর ২.২৫ মিনিট বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. কামরুজ্জামান।

পরবর্তীততে ২.৩০ মিনিটে ইভেন্ট অনুযায়ী চূড়ান্ত প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন উপাচার্য।

অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে উপাচার্য অধ্যাপক ড. এম. কামরুজ্জামান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, আমাদের শিক্ষা কার্যক্রমের পাশাপাাশি শিক্ষার্থীদের মেধা, সৃজনশীলতা এবং এর পাশাপাশি তাদেরকে শারীরিক এবং মানসিকভাব একজন সুস্থ মানুষ হিসেবে গড়ে তুলতে খেলাধুলার বিকল্প নেই। দীর্ঘ সময় পর হলেও আমাদের প্রাণের প্রতিষ্ঠান হাবিপ্রবিতে এই আয়োজন করতে পেরেছি। আগামীতে আমরা আরও সুদরভাব নিয়মিত বার্ষিক ক্রীড়া প্রতিযাগিতার আয়োজন করবো।

পরিশেষে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজক, শরীরচর্চা ও শিক্ষা শাখার পরিচালক ও কর্মকর্তাসহ অংশগ্রহণকারী প্রতিযোগী ও দর্শকদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানান উপাচার্য।

কেএস 

Link copied!