Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

বেরোবিতে ছাত্রলীগের অবরোধ বিরোধী মিছিল-সমাবেশ

বেরোবি প্রতিনিধি

বেরোবি প্রতিনিধি

নভেম্বর ৯, ২০২৩, ০৮:২২ পিএম


বেরোবিতে ছাত্রলীগের অবরোধ বিরোধী মিছিল-সমাবেশ

বিএনপি-জামায়াত ঘোষিত হরতাল, অবরোধ, সন্ত্রাস ও সহিংসতার মাধ্যমে তারুণ্যের অগ্রযাত্রা রোধ, শিক্ষাজীবন বিঘ্নিত এবং শিক্ষাপ্রতিষ্ঠানে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল ১১টায় শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া ও সাধারণ সম্পাদক শামীম আহমেদের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে পার্কের মোড়, মর্ডান মোড় সহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ক্যাফেটেরিয়াতে এক সমাবেশে মিলিত হয়।

শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া বলেন, বিএনপি জামায়াত তারুণ্যের অগ্রযাত্রা রোধ করতে চায়। তারা আবার হরতাল, অবরোধের নামে সন্ত্রাস, জঙ্গিবাদ ও সহিংসতা শুরু করেছে। তাদের এই নৈরাজ্য আমাদের তরুণ ছাত্র সমাজ এবং দেশের মানুষ সহ্য করবে না। আমরা কোনো অপশক্তিকে মাথা ছাড়া দেওয়ার সুযোগ দিব না। আমরা জনগণের কাছে দ্বায়বদ্ধ। শিক্ষাপ্রতিষ্ঠানে কোনো নৈরাজ্য হতে দেওয়া হবে না। ছাত্রলীগ সব সময় সাধারণ শিক্ষার্থীদের পাশে  থাকে। মনে রাখবেন আপনারা ভালো থাকলে, আমরা ভালো থাকি।

এআরএস

Link copied!