Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল তিতুমীর কলেজ শিক্ষার্থীর

তিতুমীর কলেজ প্রতিনিধি

তিতুমীর কলেজ প্রতিনিধি

জানুয়ারি ১০, ২০২৪, ১০:২৭ এএম


ট্রাকের ধাক্কায় প্রাণ গেল তিতুমীর কলেজ শিক্ষার্থীর
ছবি: ফাইল

রাজধানীর কুড়িল ফ্লাইওভারে ট্রাকের ধাক্কায় তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের (১৮-১৯) সেশনের শিক্ষার্থী তামিম হোসেন মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

গতকাল মঙ্গলবার (৯ জানুয়ারি) রাতে দুর্ঘটনায় মৃত্যু হয় তার। এ সময় নিহত তামিমের বন্ধু মিকদাদ গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে তিতুমীর কলেজের শিক্ষার্থী সোহাগ মাহমুদ জানান, সরকারি তিতুমীর কলেজের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী তামিম হোসেন ব্যক্তিগত কাজ শেষে বাসায় ফেরার পথে কুড়িল বিশ্বরোড ফ্লাইওভারে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন। পরে কুর্মিটোলা হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তামিম ব্যক্তিগত কাজের জন্য তার বন্ধু মিকদাদকে নিয়ে মোটরসাইকেলে খিলক্ষেত গিয়েছিলেন। ফেরার পথে কুড়িল ফ্লাইওভারে নামার সময় ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

সহপাঠী ও পরিবারের সাথে কথা বলে জানা যায়, রাত সাড়ে ৯টায় ব্যক্তিগত কাজ শেষে বাসায় ফিরছিলেন তামিম ও তার বন্ধু মিকদাদ। কুড়িল ফ্লাইওভার দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলকে পিছন থেকে ট্রাক ধাক্কা দিলে ছিটকে পড়েন তারা। এসময় তামিমকে ট্রাক চাপা দিয়ে চলে যায়। পরে তাকে কুর্মিটোলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর মিকদাদ ছিটকে পড়ে আহত হন। এসময় তার পায়ের কয়েকটি হাড় ভেংগে যায়।

তামিমের এমন অকাল মৃত্যুতে শোক নেমে এসেছে তিতুমীর কলেজ শিক্ষার্থীদের মাঝে।

নিহত তামিম সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সদস্য ছিলেন। এছাড়া পড়াশোনার পাশাপাশি তিনি সাংবাদিকতা করতেন। তামিমের এমন মৃত্যুতে সাংবাদিক মহলেও নেমে এসেছে শোকের ছায়া।

এআরএস

Link copied!