Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

এনসিটিবিকে সহায়তাকারী শিক্ষক, অভিভাবকদের ধন্যবাদ জ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ৩০, ২০২৪, ০৪:২৭ পিএম


এনসিটিবিকে সহায়তাকারী শিক্ষক, অভিভাবকদের ধন্যবাদ জ্ঞাপন

পাঠ্যপুস্তকের বস্তুনিষ্ঠ আলোচনা ও গভীর পর্যবেক্ষণে যেসকল শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী ও শিক্ষানুরাগী সহযোগিতা করেছেন তাদের ধন্যবাদ জানিয়েছে  জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি)। মঙ্গলবার (৩০ জানুয়ারি) এনসিটিবির চেয়ারম্যান প্রফেসর ফরহাদুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ ধন্যবাদ জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী, শিক্ষানুরাগী, সকলের সদয় অবগতির জন্য জানাচ্ছি যে, জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড কর্তৃক প্রণীত ২০২৪ সালের বইয়ের বস্তুনিষ্ঠ আলোচনা ও গভীর পর্যবেক্ষণে যে সকল বিষয় উঠে এসেছে তা আমরা গুরুত্বের সাথে বিবেচনা করছি। 

উল্লেখ যে, বছরের প্রথম দিনে পাঠ্যপুস্তক বিতরণের সময় আমরা সকল শুভানুধ্যায়ীদের প্রতি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পাঠ্যপুস্তক সম্পর্কে কোনো পরামর্শ থাকলে তা অবহিতকরণের সনির্বন্ধ অনুরোধ জ্ঞাপন করেছিলাম। আপনারা আমাদের সে আহবানে তাৎপর্যপূর্ণ ইতিবাচক মতামত দিয়েছেন। আপনাদের এই তাৎপর্যপূর্ণ মতামত আন্তরিকতার সাথে গ্রহণ করে আমাদের বিদ্যমান পাঠ্যপুস্তক যৌক্তিকভাবে মূল্যায়ণপূর্বক সংশোধনীসমূহ অতিদ্রুত শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষার্থী ও গণমাধ্যমে প্রেরণ করা হবে। যারা আমাদের নানা তথ্য, উপাত্ত, যৌক্তিক বিশ্লেষণ এবং সঠিক উপস্থাপনার মাধ্যমে পাঠ্যপুস্তকের মানোন্নয়নে সহায়তা করছেন, তাদের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

আরএস

Link copied!