Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

নজরুল বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির সভাপতি সিরাজুল, সম্পাদক আবুবকর

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০২:২৮ পিএম


নজরুল বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির সভাপতি সিরাজুল, সম্পাদক আবুবকর

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির (১১-১৬তম গ্রেড) নির্বাচনে  সভাপতি হিসেবে মো. সিরাজুল ইসলাম সিরাজ ও সাধারণ সম্পাদক হিসেবে মো. আবুবকর সিদ্দিক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার কেন্দ্রীয় লাইব্রেরির ৩য় তলায় অনুষ্ঠিত নির্বাচনে ৬৩ ভোট পেয়ে মো. সিরাজুল ইসলাম সিরাজ সভাপতি ও ৫৬ ভোট পেয়ে মো. আবুবকর সিদ্দিক সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এছাড়াও  বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক পদে নির্বাদিত হন হাদী টুটুল। পরবর্তী সাধারণ সভায় বাকি পদগুলো শূন্য পদের বিপরীতে সমঝোতা করে পূরণ করা হবে।

নবনির্বাচিত সভাপতি মো. সিরাজুল ইসলাম সিরাজ বলেন, বিশ্ববিদ্যালয়ের চলমান অর্গানোগ্রাম সংশোধনে গ্রেড (১১-১৬তম) কর্মচারীদের যুক্তিসংগত সকল চাহিদা ও শিক্ষার যথাযথ মূল্যায়ন রেখে অর্গানোগ্রাম প্রস্তুতে কাজ করবো। বিদ্যমান নীতিমালায় কর্মচারীদের যে সকল অসুবিধা রয়েছে, তা বিশ্ববিদ্যালয় প্রশাসন ও উপাচার্যের সাথে আলোচনার মাধ্যমে নিরসন ও অন্যান্য বিশ্ববিদ্যালয়ের সাথে সমন্বয় রেখে নীতিমালায় কর্মচারীদের সুযোগ সুবিধা বৃদ্ধিসহ সকল কল্যাণকর কাজে নিজেকে নিয়োজিত রাখব। আমার ওপর আস্থা রাখায় সহকর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

নতুন কমিটির সাধারণ সম্পাদক মো. আবুবকর সিদ্দিক নিজের অনুভূতি ব্যক্ত করে বলেন, কর্মচারী সমিতির (১১-১৬তম গ্রেড) বার্ষিক নির্বাচনে আমাকে কর্মচারীদের ন্যায্য অধিকার আদায়ের কথা বলার সুযোগ করে দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। কর্মচারী ক্লাব নির্মাণ, শিক্ষাগত যোগ্যতা থাকা সাপেক্ষে অথবা চাকুরি কাল হিসাব করে পদোন্নতি প্রদান, নিয়োগের ক্ষেত্রে ৫০% বাস্তবায়ন যা অতীতে হয়েছে, নিয়োগ বিজ্ঞপ্তিতে যোগ্যতার সাথে স্কেল বৈষম্য সমাধান, কর্মচারীর আবাসন সংকট, কর্মচারী সন্তানদের গুণগত শিক্ষার ব্যবস্থা ও অন্যান্য যৌক্তিক দাবি আদায়ে সবাইকে সাথে নিয়ে কাজ করে যাবো।

ইএইচ

Link copied!