Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ববি সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ববি প্রতিনিধি

ববি প্রতিনিধি

মার্চ ২৪, ২০২৪, ০৮:৫১ পিএম


ববি সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসির ২য় তলায় এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ববি সাংবাদিক সমিতির সভাপতি মো. জাকির হোসেনের সভাপতিত্বে আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভুঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভুঁইয়া বলেন, বিশ্ববিদ্যালয়ের সকল ক্যাম্পাস সাংবাদিকরা তাদের লেখনীর মাধ্যমে সারাদেশের মাঝে বিশ্ববিদ্যালয়কে তুলে ধরে থাকেন। ভবিষ্যতে তারা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে বরিশাল বিশ্ববিদ্যালয়কে দেশে আরও ভালোভাবে উপস্থাপন করবেন সেই আশা রাখি।

আয়োজনে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি সহযোগী অধ্যাপক ড. মো. আবদুল বাতেন চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক আবু জাফর মিয়া, পদার্থবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক ড. মো. খোরশেদ আলম, ববিসাসের সাবেক সভাপতি ওবায়দুর রহমান এবং বরিশালের স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

ইএইচ

Link copied!