Amar Sangbad
ঢাকা সোমবার, ০৪ মার্চ, ২০২৪,

শাকিবের ‘তুফান’এ ভিলেন আফরান নিশো?

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ৩, ২০২৪, ০৬:৫৬ পিএম


শাকিবের ‘তুফান’এ ভিলেন আফরান নিশো?

ফেব্রুয়ারিতেই শুরু হচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিবের ‌নতুন ছবির শুটিং। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন ছড়িয়েছে, শাকিব খানের এ সিনেমা ‘তুফান’এ থাকছেন আফরান নিশো। খলনায়ক হিসেবে শাকিবের বিপরীতে অভিনয় করবেন তিনি।

এই গুঞ্জনের সূত্রপাত ফেসবুকে ছড়িয়েপড়া একটি ছবিকে কেন্দ্র করে। যেখানে দেখা যায়, একটি সংবাদমাধ্যমের সম্পাদকের হাতে তুফান ছবির পোস্টার তুলে দিচ্ছেন আফরান নিশো, রায়হান রাফী ও প্রযোজক শাহরিয়ার শাকিল। তবে বিষয়টি পুরোপুরি ভুয়া। ছবিটিও এডিট করা। এটি মূলত রায়হান রাফির ‘সুড়ঙ্গ’ সিনেমার পোস্টারের ছবি। যেটা ২০২৩ সালে তোলা হয়েছিল। সেই ছবিতেই ‘তুফান’-এর পোস্টার বসিয়ে প্রচার করা হচ্ছে, শাকিবের সিনেমায় ভিলেন হচ্ছেন আফরান নিশো।

এ বিষয়ে ‘তুফান’ সিনেমার নির্মাতা রায়হান রাফি বলেন, পুরো বিষয়টিই ভুয়া। আফরান নিশো তুফান সিনেমায় অভিনয় করছেন না। আগের একটি ছবি এডিট করেই এই গুজব ছড়ানো হয়েছে।

মূলত- চরকি, আলফা আই ও কলকাতার স্বনামধন্য এসভিএফের প্রযোজনায় নির্মিত হচ্ছে তুফান। আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে এটির দৃশ্যধারণ শুরু হচ্ছে ভারতের রামুজি ফিল্ম সিটিতে। এরই মধ্যে প্রকাশ পেয়েছে সেটের কিছু ডামি স্থিরচিত্র, যা দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন সিনেপ্রেমীরা। শাকিব খান ছাড়াও এই সিনেমায় আরও কে কে অভিনয় করছেন, তা এখনও নিশ্চিত করেনি প্রযোজনা প্রতিষ্ঠান।

অন্যদিকে গত বছর ঈদে শাকিব খান ও নিশোর ছবি মুক্তি পায়। সে সময় সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সব জায়গায় দুই নায়কের ভক্ত ও নির্মাতাদের মাঝে এক নিরব যুদ্ধ লক্ষ করা হয়েছে।

/বিআরইউ

Link copied!