Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভালুকায় কয়েলের আগুনে ২ শিশুসহ মা দগ্ধ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ডিসেম্বর ১০, ২০২৩, ০৮:১৫ পিএম


ভালুকায় কয়েলের আগুনে ২ শিশুসহ মা দগ্ধ

ময়মনসিংহের ভালুকায় কয়েলের আগুনে দগ্ধ হয়ে দুই শিশু সন্তান সহ মা  গুরুতর আহত হয়েছে। রবিবার ভোরে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের তোতা খার ভিটায় ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা খাদ্য গুদামের নিরাপত্তা প্রহরী রবিন মিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের তোতা খার ভিটায় আবুল ফজল সাত্তার মাস্টারের বাসা ভাড়া নিয়ে স্ত্রী মনি আক্তার (৩০), শিশু জাফরান (৭) ও মায়ানকে (৮ মাস) নিয়ে বসবাস করে আসছিলেন। শনিবার রাতে প্রতিদিনের মতো ঘরে কয়েল জ্বালিয়ে রবিন মিয়ার দুই শিশু সন্তান নিয়ে তার স্ত্রী ঘুমিয়ে পড়েন।

এ সময় রবিন মিয়া বাসায় ছিলেন না। রবিবার ভোর রাতে ঘর থেকে চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে দগ্ধ অবস্থায় তিনজনকে উদ্ধার করে ভালুকা সরকারি হাসপাতালে নিয়ে যায়। পরে আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় শেখ হাসিনা বার্ণ ইউনিটে নিয়ে যাওয়া হয়। আগুনে ঘরের সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশনে অফিসার আতিকুর রহমান জানান, খবর পাওয়ার পর তারা ঘটনাস্থলে গিয়ে অগ্নিদগ্ধ দুই শিশুসহ তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুনে ঘরের প্রায় সকল আসবাবপত্র পুড়ে গেছে।

আরএস
 

Link copied!