Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

জাকের পার্টির জেলা সভাপতির ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মো. মাসুম বিল্লাহ

জুলাই ২৫, ২০২৩, ০৭:৪৮ পিএম


জাকের পার্টির জেলা সভাপতির ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান জাদু মিয়াকে (৪২) কুপিয়ে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৫ জুলাই) ভোরে ফরিদপুর শহরের কমলাপুর তেঁতুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, তিনি ঢাকা যাওয়ার উদ্দেশ্যে শহরের গাজী সালাউদ্দিন এর আট তলা ভবন ভাড়া বাসা হতে রওনা হলে কমলাপুর তেতুলতলা বাসার সামনেই একটি মোটরসাইকেলে করে অজ্ঞাতনামা ৩ জন দুষ্কৃতিকারী তার পথরোধ করে চাপাতি দিয়ে কুপিয়ে দুই হাতের কবজিতে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

এ সময় তার কাছে থাকা দুইটি মোবাইল ফোন ও ৬৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে তার চিৎকারে পরিবারের লোকজনসহ অন্যান্য লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মেডিকেল কলেজ হাসপাতালে ফরিদপুরে ভর্তি করে। পরে তাকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব  মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে।

জাকের পার্টির সভাপতি মশিউর রহমান জাদু মিয়াকে (৪২) কুপিয়ে মারাত্মক জখম করার প্রতিবাদে বনানীর কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে দলটি।

সংবাদ সম্মেলনে জাদু মিয়ার উপর বর্বরোচিত হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের অনতিবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দেয়ার দাবি জানায় তারা।

আরএস

Link copied!