Amar Sangbad
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪,

বিএনপি-জামাত গণতন্ত্র হত্যার ষড়যন্ত্র করছে: কামরুল ইসলাম

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২৩, ০৮:৪৩ পিএম


বিএনপি-জামাত গণতন্ত্র হত্যার ষড়যন্ত্র করছে: কামরুল ইসলাম

নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামাত দেশে ও গণতন্ত্রকে হত্যার জন্য ষড়যন্ত্র  করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম এমপি।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে ঢাকার কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে এ কথা বলেন তিনি।

কামরুল ইসলাম বলেন, নির্বাচন যতই ঘনিয়ে আসছে, বিএনপি আবার সন্ত্রাসের পথে হাঁটার জন্য দেশের তাবৎ সন্ত্রাসীদের একসঙ্গে জড়ো করছে। সেই বোমাবাজ, সেই সন্ত্রাসীদের জড়ো করে একটা ভয়াবহ পরিবেশ সৃষ্টি করতে চাইছে তারা। তিনি জোর দিয়ে বলেন, কোনো অপশক্তি নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হতে দেব না।তিনি আরও বলেন, কোন অবস্থাতেই এই কোনো অপশক্তি যাতে দেশের ক্ষতি করতে না পারে, সেদিকে সতর্ক থাকতে হবে।

কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল হাসান মোস্তান সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এহসান উদ্দিন আহম্মেদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহসভাপতি শেখ শাহাবুদ্দিন শাহা, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, সদস্য শফিউল আজম খান বারকু, শিলারা ইসলাম, আইকে শাহীন, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, সহসভাপতি কামরুজ্জামান কামু, সদস্য আনোয়ার হোসেন, হামিদা বেগম লতা, হুমায়ুন গনি, সাবেক ঢাকা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইয়ামিন, কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম রাজিব আহম্মেদ প্রমুখ।

এআরএস

Link copied!