Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

হরতালের সমর্থনে রিজভী-টুকুর নেতৃত্বে যুবদলের মিছিল

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ২৯, ২০২৩, ০২:৫৪ পিএম


হরতালের সমর্থনে রিজভী-টুকুর নেতৃত্বে যুবদলের মিছিল

শনিবার ঢাকায় শান্তিপূর্ণ মহাসমাবেশে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর হামলা, গুলিবর্ষণ যুবদল নেতার মৃত্যু এবং অসংখ্য নেতাকর্মীকে আটক ও আহত করার প্রতিবাদে সারা দেশে সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে একাধিক স্পটে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এবং যুবদল সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু।

হরতালের সমর্থনে রোববার (২৯ অক্টোবর) দুপুরে রাজধানীর নর্দা বাসস্ট্যান্ড থেকে কোকোকোলা, নতুনবাজার আমেরিকান দূতাবাসের সামনে গিয়ে শেষ হয়।

এতে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এসময় রিজভী বলেন, অন্যায়ভাবে বিএনপির শান্তিপূর্ন মহাসমাবেশ পন্ড, পুলিশ হত্যা সরকারের নীলনকশার অংশ।

যুবদল সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু বলেন, এই সরকারের পতনের মধ্যে দিয়ে যুবদল নেতা শামীম মোল্লা সহ সকল নেতা-কর্মীদের গুম, খুনের বিচার এই বাংলার মাটিতেই হবে।

নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

এসময় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম রফিক,সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু, বিএনপির সহ অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, যুবদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, সহ-সভাপতি রুহুল আমিন আকিল, যুগ্ম সাধারন সম্পাদক শাহ আলম চৌধুরী, ঢাকা মহানগর উত্তর যুবদলের আহ্বায়ক শরিফ উদ্দিন জুয়েল, বাড্ডা থানা যুবদল নেতা মো. বাবুল হোসেন মীর সহ বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এআরএস

Link copied!