Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

বৃষ্টিভেজা সকালে ঢাকায় জামায়াতের সড়ক অবরোধ

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ৭, ২০২৩, ১১:৪৬ এএম


বৃষ্টিভেজা সকালে ঢাকায় জামায়াতের সড়ক অবরোধ

জামায়াতের নিবন্ধন মামলায় রায়, ফরমায়েসি একতরফা তফসিল ঘোষণার প্রতিবাদ, অবৈধ সরকারের পদত্যাগ, কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা ও আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান সহ নেতৃবৃন্দের মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত ১০ম দফা অবরোধের ২য় দিনে রাজধানীর ডেমরা ও পুরান ঢাকায় সড়ক অবরোধ ও বিক্ষোভ করে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা।

রাজধানীর ডেমরায় সড়ক অবরোধকালে ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী বলেন, রাতের ভোটে অবৈধভাবে ক্ষমতা দখলকারী আওয়ামী সরকার তাদের অপশাসন ও জুলুমতন্ত্রে বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। তারা জনগণের ভোট ও ভাতের অধিকারকে হরণ করেছে। সরকারের বাজার নিয়ন্ত্রণে ব্যর্থতায় দেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ফলে জনগণের নাভিশ্বাস চলছে। এই ফ্যাসিস্ট সরকার গোটা দেশকে একটি বৃহৎ কারাগারে পরিণত করেছে।

ডেমরায় সড়ক অবরোধকালে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য আবু জয়নব, মোজাফফর হোসাইন, মোহাম্মদ আবু মৃধা, মাওলানা দেলোয়ার হোসাইন, আবু সায়েম, জসিম উদ্দিন, কামরুল মুনীর ফুয়াদ, শ্রমিক নেতা নুরুল ইসলামসহ জামায়াতে ইসলামীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

রাজধানীর পুরান ঢাকায় সড়ক অবরোধ
বাংলাদেশ জামায়াতে ইসলামীর ১০ম দফা অবরোধের ২য় দিনে রাজধানীর পুরান ঢাকা এলাকায় সড়ক অবরোধ ও মিছিল করে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য এম আর আজাদের নেতৃত্বে এসময় আরও উপস্থিত ছিলেন আবুল ফজল, নুর ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এআরএস

Link copied!