Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

তওবা করে বিএনপিকে রাজনীতিতে আসার আহ্বান জানালেন নানক

নিজস্ব প্রতিবেদক:

নিজস্ব প্রতিবেদক:

ফেব্রুয়ারি ৭, ২০২৪, ১২:৫০ পিএম


তওবা করে বিএনপিকে রাজনীতিতে আসার আহ্বান জানালেন নানক

বিএনপি নামক রাজনৈতিক দলটি রাজনীতিতে খেইয় হারিয়ে ফেলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রী এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপি।

বুধবার  (৭ ফেব্রুয়ারি) ঢাকা ১৩ আসনের আদাবর থানার শেখেরটেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেছেন।

শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বুজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর আবুলসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বিএনপি নামক রাজনৈতিক দলটি রাজনীতিতে খেইয় হারিয়ে ফেলছে, তাদের কাছে আর কোনো রাজনৈতিক ইস্যু নেই, তাদের কে জণগনের কাছে তওবা করে আবার বাংলাদেশের রাজনীতিতে আসতে হবে।

জাহাঙ্গীর কবির নানক বলেন, এই দলটার কাজ সর্বদা ষঢ়যন্ত্র করা, তাদের ষঢ়যন্ত্র প্রতিহত করেই ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে দেশের জণগন স্বতস্ফূর্তভাবে আওয়ামীলীগকে ভোট দিয়েছে। তারা এখন ষঢ়যন্ত্র করে দেশের উন্নয়ন-অগ্রগতিকে বাধাগ্রস্থ করতে চায়, কিন্তু সফল রাষ্ট্রের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ইতোমধ্যে ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা করেছে, এখন তিনি লক্ষ্য স্থির করেছে স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করার।

পাট ও বস্ত্রমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে "রূপকল্প-২০৪১" বাস্তবায়নের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়তে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের এই উন্নয়নে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করলে আমরা জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করব।

সর্বস্তরের জনগণের ভালবাসায় সিক্ত জননেতা জাহাঙ্গীর কবির নানক বলেন, মোহাম্মদপুর, আদাবর ও শেরে বাংলানগরের সর্বস্তরের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছে। তাদের প্রত্যাশা পূরণে নিরলসভাবে কাজ করে যাব।

দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়মী লীগ ও বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা সর্বদা বাংলাদেশের জনগনের পাশে আছে, পাশে থাকবে। বিএনপি নামক অপশক্তি জণগনের পাশে থাকে না মানুষকে কষ্ট দেয়, হত্যা করে, জ্বালিয়ে পুড়িয়ে মারে।

/বিআরইউ

Link copied!