Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

বাদ পড়লে আমাদের চেয়ে খারাপ কারো লাগবে না: জাহানারা

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ১০, ২০২২, ০৩:৪৯ পিএম


বাদ পড়লে আমাদের চেয়ে খারাপ কারো লাগবে না: জাহানারা

বাংলাদেশ নারী ক্রিকেটার জাহানারা আলম বলছেন, সেমিফাইনাল খেলতে না পারলে সবচেয়ে বেশি খারাপ লাগবে তাদের। সংবাদ সম্মেলনের শেষ পর্যায়ে কিছুটা আবেগী হয়ে পড়েন জাহানারা।

সোমবার (১০ অক্টোবর) বৃষ্টি আইনে শ্রীলঙ্কার কাছে ৩ রানে হেরে এমন মন্তব্য করেন তিনি।

তিনি বলেছেন, ‘প্রথমত আমি আমি আমার পরিসংখ্যান চেক করি না। আমি নিজেও জানি না আমার একশ উইকেট হয়েছে। একটু ভালো লাগা থাকলেও খারাপ লাগাটা বেশি। কারণ ঘরের খেলা, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আমরা। যদি কোনো কারণে সেমিফাইনালে মিস করি আমাদের দলের থেকে মনে হয় না অন্য কারো খারাপ লাগাটা কাজ করবে। ’

সর্বশেষ তিন ম্যাচে একাদশে ছিলেন না জাহানারা। শ্রীলঙ্কার বিপক্ষে ফিরে দারুণ শুরু এনে দিয়েছিলেন তিনি। ৩ ওভার ১ বল হাত ঘুরিয়ে ১৭ রান দিয়ে ১ উইকেট নেন জাহানারা। জীবনের এমন উত্থান-পতন নিয়ে আফসোস নেই তার।

তিনি বলেছেন, ‘যেকোনো ক্রিকেটারেরই উত্থান-পতন থাকে। আমার হয়েছে। যেহেতু একটা ক্রিকেটার একবারে উঠতে পারে না, উত্থান-পতন থাকলেই সে একজন পেশাদার ক্রিকেটার। আমি এখন মনে করি আমি পেশাদার ক্রিকেটার। উত্থান-পতন থাকবে। যখনই সুযোগ পাবো, যখনই দলের আমাকে প্রয়োজন হবে আমি চেষ্টা করবো সেরাটা দিয়ে অবদান রাখার জন্য। ’

প্রসঙ্গত, ঘরের মাঠে খেলা, তার ওপর টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ। নারী এশিয়া কাপের ফেভারিট দলগুলোর একটি ছিল টাইগ্রেসরা। অথচ এখন তাদের সেমিফাইনাল খেলাই অনিশ্চিত।

বৃষ্টি আইনে শ্রীলঙ্কার হেরে আরও জটিল হয়েছে সমীকরণ। এই ম্যাচে নিজের শততম আন্তর্জাতিক উইকেট পেয়েছেন জাহানারা আলম। যদিও তার কাছে দলের অনিশ্চয়তাই বড়।

এবি

Link copied!