Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ফাইনালে ভারতকে চায় ম্যাথু হেইডেন

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ৯, ২০২২, ০৯:১০ পিএম


ফাইনালে ভারতকে চায় ম্যাথু হেইডেন

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে পাকিস্তান। তবে ফাইনালে তাদের প্রতিপক্ষ হিসেবে ভারতকে চায় এমনটাই বলেছেন পাকিস্তানের কোচ ম্যাথু হেইডেন।

আগামীকাল ভারত ও ইংল্যান্ডের মধ্যকার জয়ী দলকেই ফাইনালে প্রতিপক্ষ হিসেবে পাবে পাকিস্তান। সেমিফাইনালে জেতার পর হেইডেন বলেন, ফ্যান্টাস্টিক। আজকের রাতটি খুব বিশেষ কিছু। আমাদের সামনে দারুণ এক সুযোগ চলে এসেছে। বাবর-রিজওয়ান রেকর্ড জুটিতে পাকিস্তানকে ভিড়িয়েছেন জয়ের বন্দরে। তবে এই জয়ের পেছনে সবারই অবদান দেখছেন হেইডেন। সবাই বাবর ও রিজওয়ানের কথা বলবে, কিন্তু আমাদের বোলিং আক্রমণও অবিশ্বাস্য কাজ করেছে। আমাদের সীমানা কেবল আকাশ।

বাবর আর রিজওয়ানের প্রশংসায় তিনি বলেন, দুই জনই পাকিস্তানের হয়ে অনেক বছর ধরে এটা করেছে এবং আমি হারিসের কথাও উল্লেখ করতে চাই। সে নেটে প্রতিটি ফাস্ট বোলারের মুখোমুখি হয় এবং তাদের দারুণ খেলে। এখানে বোলারদের মানিয়ে নিতে হয়েছিল শুরুতে। আমরা অবশেষে শাহিনকে ফর্মে ফেরাতে পেরেছি। এই ছেলেরা যদি একবার রিভার্স সুইং পেয়ে যায়, তাদের সামলানো কঠিন হয়ে যাবে।

কেন ভারতকে চান, এই বিষয়ে হেইডেন বলেন, হারিস ১৫০ কিলোমিটার বেগে বল করতে পারে। এটা দেখার জন্যই আমি ফাইনালে ভারতের বিরুদ্ধে মোকাবেলা করতে চাই। আপনি কল্পনাও করতে পারবেন না, এটা এমন কিছুই হবে।

এবি

Link copied!