Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

তিতুমীর কলেজে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ৪, ২০২২, ১২:১২ এএম


তিতুমীর কলেজে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ

ঢাকা থেকে প্রকাশিত একটি জাতীয় দৈনিকের সহসম্পাদক  এবং সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থী ইমরান হোসেন‍‍`কে মারধরের অভিযোগ উঠেছে উল্লেখিত কলেজের বেশ কয়েকজন শিক্ষার্থীর বিরুদ্ধে।

ভুক্তভোগী শিক্ষার্থী সূত্রে জানা যায়, বিভাগের ম্যাসেঞ্জার গ্রুপে তুচ্ছ ব্যাপার নিয়ে কথা কাটাকাটির জের ধরে ইমরানকে বেশ কদিন আগে মারধরের হুমকি দেয় তার বিভাগের তানভীর নামের এক শিক্ষার্থী।  

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরের দিকে কলেজে ইতিহাস বিভাগের এক শিক্ষার্থীকে হত্যার প্রতিবাদে মানববন্ধন চলছিলো। ইমরান ঐ মানববন্ধনের খবর সংগ্রহে যাচ্ছিলো,  এমন সময় তানভীর ও তার সহযোগী আল আমিন, প্রান্ত, আসিফ সহ আরো কয়েকজন শিক্ষার্থীকে সঙ্গে নিয়ে ইমরানকে এক পাশে ডেকে এলোপাতাড়ি পেটানো শুরু করে।  দুই দফায় পেটানোর পর ইমরান দৌড়ে নিরাপদ স্থানে আশ্রয় নেয়।

প্রত্যক্ষদর্শী জানান,  আমি দূর থেকে ইমরান‍‍`কে দেখে চিনতে পারি। পরে আমি দ্রুত ঘটনাস্থলে যেয়ে ইমরানকে নিরাপদ দূরত্বে নিয়ে আসি। মেসেন্জার গ্রুপে তুচ্ছ বিষয় নিয়ে ইমরানের উপর এমন হামলা হয়েছে বলে আমাকে জানানো হয়।

জানা যায়,  এবিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল অভিযুক্তদের ব্যবস্থা নিলেও পরবর্তীতে হামলাকারীরা হুমকি ধামকি দেয়।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ইমরান বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

ঘটনার বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত তানভীর আহমেদ বলেন, ‘বন্ধু-বান্ধব হালকা কথা কাটাকাটি হতেই পারে। এটা তেমন কিছুই না।’ বলে ফোন কেটে দেন। পরবর্তীতে আবার কল দিয়ে ঘটনা সম্পর্কে জানতে চাইলে তানভীর বলেন, এ বিষয়ে আমি আর কিছু বলতে পারবো না, এটা বন্ধু-বান্ধবদের মধ্যকার ঘটনা এটা নিয়ে তো এতো বাড়াবাড়ির কিছু নাই।

ইএফ

Link copied!