Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

আলপিন গ্রুপের ১৪ ছিনতাইকারী গ্রেপ্তার

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ৭, ২০২২, ০৬:১৪ পিএম


আলপিন গ্রুপের ১৪ ছিনতাইকারী গ্রেপ্তার

রাজধানীর মিরপুরের দারুস সালাম ও শাহ আলী এলাকা থেকে আলপিন-আলামিন গ্রুপের প্রধান আল-আমিনসহ ১৪ ‍‍`ছিনতাইকারী‍‍`কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।  

সোমবার (৭ নভেম্বর) র‌্যাব-৪ জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) জিয়াউর রহমান চৌধুরী সংবাদ বিজ্ঞপ্তিতে  এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- আরফিন ওরফে আলপিন (৩১), মোহাম্মদ রাশেদ (৩০), তানভির হোসেন (২২), রাকিব (২০), শামীম হোসেন (২০), শরীফ হোসেন ওরফে সজীব (২০), সজীব হোসেন সামি (১৮), রমজান আলী (২০), খাইরুল ইসলাম (১৮), আমির ফয়সাল (১৮), আল আমিন মৃধা (২২), শরিফুল মৃধা (২০), সজিব হোসেন (২১) ও জিসান মিয়া।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৪ জানায়, আসামিরা দীর্ঘদিন ধরে আলপিন গ্রুপের নেতা আরেফিন ওরফে আলপিনের নেতৃত্বে ১০/১৫ জন ও আল-আমিন গ্রুপের নেতা আল আমিনের নেতৃত্বে ৬/৭ জন রাজধানীর শাহ আলী, দারুস সালাম ও মিরপুর থানাসহ আশেপাশের কয়েকটি স্থানে পথচারী ও যানবাহনে সাধারণ মানুষকে ছুরি-চাকু দিয়ে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কারসহ দামি জিনিসপত্র ছিনতাই করে আসছিল।

এতে আরও বলা হয়, তারা কখনো কখনো ভুক্তভোগীদের দেশিয় ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে আহত করতো।

র‌্যাব কর্মকর্তা জিয়াউর রহমান চৌধুরী জানান, ‍‍`রোববার বিকালে রাজধানীর শাহ আলী ও দারুস সালাম থানার দিয়াবাড়ির মোড়ে পাকা রাস্তার ওপর পৃথক অভিযানে ৩ চাকু, ২ ছুরি, ২ টিএসএস পাইপ, ১৫ মোবাইল, ১৫ সিম কার্ড ও নগদ ৩৫ হাজার টাকাসহ ১৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়।‍‍`


ইএফ

Link copied!