Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

মাদক উদ্ধার অভিযান

রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তা আহত, গ্রেপ্তার ৩

দক্ষিণখান ( উত্তরা) প্রতিনিধি :

দক্ষিণখান ( উত্তরা) প্রতিনিধি :

মার্চ ২৫, ২০২৩, ০৩:৪১ পিএম


রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তা আহত, গ্রেপ্তার ৩

রাজধানীর তুরাগ এলাকায় মাদক উদ্ধার করতে গিয়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন এক পুলিশ কর্মকর্তা। এ ঘটনায় ৩ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তুরাগ থানা পুলিশ।

শনিবার (২৫ মার্চ) বেলা ১২টায় তুরাগ থানা ভবনের কনফারেন্স রুমে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ডিএমপির উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোর্শেদ আলম পিপিএম।

তিনি বলেন, বৃহস্পতিবার (২৪ মার্চ ) গোপন সূত্রে জানা যায়, তুরাগ থানার ফুলবাড়ীয়ার টেকপাড়া এলাকায় একটি বাড়ির ছাদে কয়েকজন মাদক বিক্রেতা মাদক ক্রয়-বিক্রয় করছে। এ তথ্যের ভিত্তিতে তুরাগ থানার এসআই মো. শাহিনুর রহমান খান ফোর্সসহ রাত ৭ টায় ঘটনাস্থলে যান। পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা পালিয়ে গেলেও তাদের মধ্যে এজাহারনামীয় ১ নাম্বার অভিযুক্ত আব্দুর রউফ ছাদের পানির ট্যাংকের আড়ালে লুকিয়ে ছিলো। রউফ পানির ট্যাংকের আড়াল থেকে বের হয়ে এসআই শাহিনুরকে ধারালো ছুরি দিয়ে বুকে জখম করে দৌড়ে পালিয়ে যায়। এসআই শাহিনুরকে জরুরি ভিত্তিতে কুর্মিটোলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

তিনি আরো বলেন, এই ঘটনার পর অভিযান চালিয়ে ঘটনায় জড়িত তিন মাদক কারবারি আব্দুর রউফ, মো. রাজু ও মো. ফারুক মিয়া ওরফে টুলুকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা ও অন্যান্য পলাতক অভিযুক্তরা পেশাদার মাদক কারবারি। তারা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে তুরাগ এলাকাসহ ঢাকা শহরের বিভিন্ন স্থানে বিক্রি করতো। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

আরএস
 

Link copied!