Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগ, তদন্তের নির্দেশ মুক্তিযুদ্ধমন্ত্রীর

নূর হোসাইন,ঢাকা

নূর হোসাইন,ঢাকা

মে ৮, ২০২৩, ০৮:১৫ পিএম


মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগ, তদন্তের নির্দেশ মুক্তিযুদ্ধমন্ত্রীর

আবুল হোসেনে মোড়লের বিরুদ্ধে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে অভিযোগ দায়ের করেছেন বীর মুক্তিযোদ্ধা আরশাদ আলী মোড়ল। এ বিষয়ে মুক্তিযোদ্ধা মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক তদন্তের জন্য সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা  নির্বাহী অফিসার (ইউএনও)কে নির্দেশ দেন। 

অভিযোগে জানা যায়, গত ৩মে  সাতক্ষীরার কালীগঞ্জের পশ্চিম নারায়ণপুরের বীর মুক্তিযোদ্ধা আরশাদ আলী মোড়ল একই এলাকার আবুল হোসেন মোড়লের  বিরুদ্ধে  মন্ত্রীর দপ্তরে এসে সরাসরি অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, আবুল হোসেনসহ তার সহযোগীরা সন্ত্রাসী, ভূমিদস্যূ প্রকৃতির। আবুল হোসেন মোড়লের বিরুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার  ছবি ভাঙচুর ও পদদলিত করাসহ জাতীয় পতাকা পোড়ানো, কালীগঞ্জ আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাঙচুর জোরপূর্বক জবর  দখল করাসহ একাধিক মামলা রয়েছে। 

আবুল হোসেন আওয়ামী লীগের ভেতরে অনুপ্রবেশ করে এবং সন্ত্রাসী বাহিনী গঠন করে ক্ষমতার অপব্যবহার করে এলাকার নিরীহ মানুষের ওপর জুলুম , জমি দখল মিথ্যা মামলার ভয় দেখিয়ে অর্থ আত্মসাৎ করে। 

অভিযোগে আরো বলা হয়,  আবুল হোসেন সন্ত্রাসী বাহিনী নিয়ে মুক্তিযোদ্ধার ছেলে রবিউল আলমের সম্পত্তি জোর করে ভোগ দখল করছে । এমনকি তাকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে যাচ্ছে।

এ বিষয়ে আবুল হোসেন বলেন, আরশাদ আলীর অভিযোগ মিথ্যা ও বানোয়াট। এমন কোন কাজ আমি করি নাই, ভবিষ্যতেও করার ইচ্ছা নাই। 

আরএস
 

Link copied!