Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ডিআরইউ‍‍`র নবনির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানালো এনজেএফ

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ১২, ২০২৩, ০৭:৫৫ পিএম


ডিআরইউ‍‍`র নবনির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানালো এনজেএফ

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) এর নবনির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করলো নোয়াখালী জার্নালিস্ট ফোরাম (এনজেএফ) এর নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে ডিআরইউ‍‍`র মিলনায়তনে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এনজেএফ‍‍`র নেতৃবৃন্দ। এসময় ডিআরইউ‍‍`র পক্ষে ফুলেল শুভেচ্ছা গ্রহন করেন ডিআরইউ‍‍`র সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার ডেপুটি চিফ রিপোর্টার সৈয়দ শুকুর আলী এবং সাধারণ সম্পাদক ও দেশ টিভির বিশেষ প্রতিনিধি মহিউদ্দিন আহমেদ। এসময় উপস্থিত ছিলেন- ডিআরইউ‍‍`র প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত কুমার সাহা, কার্যনির্বাহী সদস্য মুহিব উল্যাহ প্রমূখ। ফুলের শুভেচ্ছা শেষে ডিআরইউ সভাপতি নোয়াখালী জার্নালিস্ট ফোরামের সকল সদস্যদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সাংবাদিকদের যেকোন বিপদ-আপদে সম্মিলিতভাবে কাজ করার অঙ্গীকার করেন তিনি।

ডিআরইউ‍‍`র সাধারণ সম্পাদক বলেন, অবশ্যই এনজেএফ নোয়াখালীর একটি অন্যতম শক্তিশালী সংগঠন। নোয়াখালীর ঢাকায় সাংবাদিকতা করেন তাদেরকে নিয়েই এটি গঠন করা হয়েছে। আজকে আমারই প্রাণের অঞ্চলের ভাই ও বন্ধুরা এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছেন আমাকে। আশাকরি ভবিষ্যতেও সবাই এমনি করে এভাবেই সিক্ত করবেন।

এসময় নোয়াখালী জার্নালিস্ট ফোরাম (এনজেএফ) এর সাধারণ সম্পাদক এস এম ফয়েজ বলেন, আজকের এই আয়োজনটি নিঃসন্দেহে একটি সৌন্দর্যমন্ডিত আয়োজন। হঠাৎ করেই এ আয়োজনটি আয়োজন করে সবার সম্মিলিত সহযোগিতায় সফল করতে পেরেছি। এই ফুলেল শুভেচ্ছার মাধ্যমে ডিআরইউ এবং এনজেএফ হৃদ্ধতাপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছে। আশাকরি এটি আরো বেগবান হবে।

অন্যদিকে- এনজেএফ‍‍`র পক্ষ ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের সাধারণ যুগ্ম সাধারণ সম্পাদক ,  এস এ টিভির সিনিয়র রিপোর্টার এস কে সৌরভ, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ও বাংলাভিশনের স্টাফ রিপোর্টার সাদ্দাম হোসাইন, ক্রীড়া সম্পাদক দৈনিক বাংলাদেশের আলোর সিনিয়র রিপোর্টার ইসমাইল হোসেন টিটুসহ এনজেএফের কার্যনির্বাহী সদস্যরা উপস্থিত ছিলেন।  অসুস্থ থাকায় অনুষ্ঠানে আসতে পারেননি এনজেএফে সভাপতি সিনিয়র সাংবাদিক শাহাদাৎ হোসেন নিজাম। এছাড়াও উপস্থিত ছিলেন নোয়াখালী জার্নালিস্ট ফোরাম সদস্যবৃন্দ।

আরএস

 

Link copied!