Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

বাঁধন পবিপ্রবি ইউনিট’র সভাপতি আসাদুজ্জামান, সম্পাদক সাব্বির

পবিপ্রবি প্রতিনিধি

পবিপ্রবি প্রতিনিধি

ফেব্রুয়ারি ৫, ২০২৩, ০৩:০৭ পিএম


বাঁধন পবিপ্রবি ইউনিট’র সভাপতি আসাদুজ্জামান, সম্পাদক সাব্বির

‘একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন’ এই স্লোগানকে ধারণ করে পথচলা স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) ইউনিটের নতুন কার্যকর কমিটি-২০২৩ গঠিত হয়েছে। নতুন কমিটিতে সভাপতি পদে আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক পদে সাব্বির হোসেন এবং জোনাল প্রতিনিধি শাকিল হোসেন বাপ্পি  কে মনোনীত করা হয়েছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের মিলনায়তন কক্ষে সন্ধ্যা ৭টায় কার্যকর কমিটি-২০২২'র সভাপতি এহসানুল হক পাভেল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান শোয়েব এর সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাঁধন পবিপ্রবি ইউনিট কার্যকরী কমিটি-২০২৩ ও বিভিন্ন হলের উপকমিটিও ঘোষণা করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত,  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্টর ও বাঁধন পবিপ্রবি ইউনিটের প্রধান উপদেষ্টা  প্রফেসর  ড. সন্তোষ কুমার বসু, পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর। এছাড়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষক, বাঁধনের উপদেষ্টা এবং বাঁধন কর্মীরা উপস্থিত ছিলেন।

উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, বাঁধন একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। যারা রক্তদান, রক্ত সংগ্রহ করাসহ বিভিন্ন ভালো কাজ করে থাকে। আমার সহধর্মিণীর জীবন বেঁচে যায় ২জন বাঁধন কর্মীর রক্ত দানে।

প্রক্টর প্রফেসর সন্তোষ কুমার বসু বলেন, তোমরা সবসময় ভালোর সাথে থাকবে, ভালো কিছু করার চেষ্টা করবা। ‘বাঁধন’ সেই ভালো কাজ করার অন্যতম একটি প্লাটফর্ম।

কেএস 

Link copied!