Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

রাবি ছাত্র ফেডারেশনের সভাপতি রায়হান, সম্পাদক মশিউর

রাবি প্রতিনিধি

রাবি প্রতিনিধি

ফেব্রুয়ারি ১১, ২০২৩, ০৩:৪৬ পিএম


রাবি ছাত্র ফেডারেশনের সভাপতি রায়হান, সম্পাদক মশিউর

সমাজবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রায়হান আলীকে সভাপতি ও বাংলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মশিউর রহমানকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্র ফেডারেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ববিদ্যালয়ে আয়োজিত ৯ম সম্মেলন শেষে এক পদ ফাঁকা রেখে ১৭ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মোহাব্বত হোসেন মিলন।

কমিটির দায়িত্বপ্রাপ্ত অন্যরা হলেন- সহ-সভাপতি রহমান তরী ও অনুপম লেনিন, সহ-সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা ও মানবেন্দ্র রায়, অর্থ সম্পাদক মাহামুদুল হাসান আসিফ, দপ্তর সম্পাদক আকরাম খান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রোহান, রাজনৈতিক শিক্ষা বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন।

কমিটির সদস্য হিসাবে আছেন মহব্বত হোসেন মিলন, ইসরাফিল ইবনে ইজহার, আহসানুল হক সোয়াদ, বিষ্ণু, আফরিনা নওরীন। নতুন কমিটিতে একটি সদস্য পদ শূণ্য রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, রাজশাহী জেলার সমন্বয়কারী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ, রাবির ফোকলোর বিভাগের সহযোগী অধ্যাপক আমিরুল ইসলাম, ছাত্র ফেডারেশনের সাবেক কেন্দ্রীয় সভাপতি গোলাম মোস্তফা, কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক ফাতেমা রহমান বিথী প্রমুখ।

কেএস

Link copied!