Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

টিউশনের নামে ডেকে বিশ্ববিদ্যালয়ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

ফেব্রুয়ারি ১১, ২০২৩, ০৫:৪৪ পিএম


টিউশনের নামে ডেকে বিশ্ববিদ্যালয়ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

টিউশন দেয়ার কথা বলে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ওই ব্যক্তির নাম আলমগীর হোসেন।

তার ভিজিটিং কার্ডে পরিচয় হিসেবে গোপালগঞ্জ জেলা জজ কোর্টের আইনজীবী উল্লেখ রয়েছে। এছাড়া ভিজিটিং কার্ড সূত্রে জানা গেছে, তিনি গোপালগঞ্জের ঘোনাপাড়ার এডভান্স জামান সেন্টারের থা ইন চাই রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টারের পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

এ ঘটনায় বশেমুরবিপ্রবির উপ-রেজিস্ট্রার মো: মোরাদ হোসেন বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি এজহার দায়ের করেছেন।

এজহার সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত আলমগীর হোসেন বাচ্চাদের পড়ানোর জন্য ভুক্তভোগী শিক্ষার্থীকে তার বাসায় যেতে বলে। ভুক্তভোগী শিক্ষার্থী পড়ানোর উদ্দেশ্যে বাসায় যাওয়ার পর আলমগীর হোসেন বিভিন্ন ধরনের কথা বলার একপর্যায়ে হঠাৎ করে উক্ত ছাত্রীর শরীরের স্পর্শ কাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে ও ছাত্রীর পরিধেয় পোশাক ছিড়ে জোর পূর্বক তাকে ধর্ষণের চেষ্টা করে। এসময় আত্মরক্ষার্থে উক্ত ছাত্রী চিৎকার করলে পাশের বাসার এক অজ্ঞাত মহিলা ও আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে।

পরবর্তীতে রাতে থানায় পৌঁছে  উপ-রেজিস্ট্রার, প্রক্টোরিয়াল টিম, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ভুক্তভোগী শিক্ষার্থী আশ্বস্ত করেন।

মামলার বিষয়ে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাসুদ জানান, এক শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার বিষয়ে গতকাল রাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার মো. মোরাদ হোসেন অভিযোগ করেছেন। এই অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। রাতেই অভিযোগটি মামলা হিসেবে নেওয়া হয়। এছাড়াও আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

কেএস

Link copied!