Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

যবিপ্রবিতে শুরু হলো আন্ত:বিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন টুর্ণামেন্ট

যবিপ্রবি প্রতিনিধি

যবিপ্রবি প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৪:২১ পিএম


যবিপ্রবিতে শুরু হলো আন্ত:বিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন টুর্ণামেন্ট

‍‍`খেলাধূলায় অংশগ্রহণ করি, মাদক মুক্ত জীবন গড়ি‍‍` প্রতিপাদ্যকে সামনে রেখে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০২৩
বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) যবিপ্রবির কেন্দ্রীয় খেলার মাঠে জাতীয় সঙ্গীত ও পতাকা উত্তোলনের মধ্য দিয়ে এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেন।

এ সময় তিনি বলেন, যে প্রতিপাদ্যকে সামনে রেখে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে তা মূলত বঙ্গবন্ধু কন্যার কথা। তিনি সবসময় খেলাধূলাকে প্রাধান্য দেন, খেলাধুলার মাধ্যমে মন ও শরীর সুস্থ ও সবল থাকে।

তিনি আরও বলেন, অনেক সময় দেখা যায় খেলায় বিপক্ষ দলকে হারাতে জোর করে নিয়ম তৈরি করে অনেকে। যবিপ্রবিতে যদি এমন কিছু দেখো তাহলে সাথে সাথে আমাকে জানাবে, আমি আমার বিশ্ববিদ্যালয়ের দলকেই ব্যান করে দিবো।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যবিপ্রবির বিভিন্ন অনুষদের ডিন,বিভাগীয় প্রধান,বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে আগত দলের প্রতিনিধি ও কর্মকর্তাগণ সহ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল খেলোয়াড়। এসময় খেলায় অংশগ্রহণ করা খেলোয়াড়দের মধ্যে উচ্ছাস দেখা যায়।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আগত শিক্ষার্থী হাসিবুর রহমান জানান, যবিপ্রবির পরিবেশ অনেক সুন্দর। এখানে খেলতে এসে ভালো লাগছে, আশা করি সবাই সার্বিকভাবে সহযোগিতা করবে।

খেলতে আসা বুয়েট শিক্ষার্থী আকাশ জানান, এই প্রথমবারের মতো যবিপ্রবিতে আন্ত:বিশ্ববিদ্যালয় প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। যবিপ্রবির আবহাওয়া ও পরিবেশ খেলাধুলা সুলভ, আমরা অনেক স্বাচ্ছন্দ বোধ করছি।

কেএস

Link copied!