Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হলে উঠলো ফুলপরী

ইবি প্রতিনিধি

ইবি প্রতিনিধি

মার্চ ৪, ২০২৩, ০৩:২৭ পিএম


বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হলে উঠলো ফুলপরী

হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নির্যাতনের শিকার ফুলপরী খাতুন নিজের পছন্দ অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে স্থায়ীভাবে উঠেছেন।

শনিবার (৪ মার্চ) বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট কক্ষে হলে তোলার আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এসময় হল প্রভোস্ট অধ্যাপক ড. মিয়া মো: রাশেদুজ্জামান, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরিন, সহকারী প্রক্টর সাহাবুব আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ফুলপরী বলেন, অন্যায়ের প্রতিবাদে দেশবাসী আমার পাশে দাঁড়িয়েছে তাদের সকলের প্রতি আমার কৃতজ্ঞতা। আমি বিশ্ববিদ্যালয়ে ফিরে ভালো অনুভব করছি। আমি পড়াশুনা করে, দেশের উন্নয়ন করবো। আমার সাথে এমন ঘটনা ঘটেছে তা যেন আর কারও সাথে না ঘটে এ বার্তা পৌঁছে দিতে চাই।

হল প্রভোস্ট অধ্যাপক ড. মিয়া মো: রাশেদুজ্জামান জানান, ফুপপরী যেহেতু এই হল পছন্দ করেছে, হাইকোর্টের নির্দেশনা মোতাবেক আমরা তাকে তার পছন্দসই রুমে আবাসিকতা প্রদান করবো।

প্রসঙ্গত, গত (১ মার্চ) ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের নবীন ছাত্রী ফুলপরী খাতুনকে রাতভর নির্যাতনের সত্যতা প্রমানিত হওয়ায় নির্যাতনের শিকার শিক্ষার্থী ফুলপরী খাতুনকে তিন দিনের মধ্যে তার পছন্দমতো হলে আবাসিক সুবিধা দেয়ার নির্দেশ দেন আদালত।

Link copied!