Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

শাকিব-বুবলী ঘটনায় ক্ষমা চাইলেন ‘বীর’ সিনেমার প্রযোজক

বিনোদন ডেস্ক

অক্টোবর ২, ২০২২, ০৩:৩০ পিএম


শাকিব-বুবলী ঘটনায় ক্ষমা চাইলেন ‘বীর’ সিনেমার প্রযোজক

সম্প্রতি শবনম বুবলী ও শাকিব খানের সন্তানের পরিচয় এসেছে সামনে। আড়াই বছর আগেই মা হয়েছেন এবং সুপারস্টার শাকিব খান তার সন্তানের বাবা’। এ নিয়ে দেশের সোশ্যাল মিডিয়া এখন বেশ সরগরম।

জানা গেছে, বীর সিনেমার শ্যুটিং করতে গিয়েই সন্তান সম্ভবা হয়েছিলেন বুবলী। এ ঘটনা প্রকাশ্যে আসার পর মুখ খুলেছেন বীর সিনেমার প্রযোজক মো. ইকবাল। একচেটিয়াভাবে শাকিব খানের পক্ষ নেয়ার জন্য জাতির কাছে ক্ষমাও চান তিনি।

শাকিব খানের ‘ভালো বন্ধু’ হিসেবে পরিচিত প্রযোজক ইকবাল। শাকিব-অপু কাণ্ডে গণমাধ্যমে এসে তিনি একতরফাভাবে শাকিবের পক্ষ নেন। তবে বুবলীকাণ্ডে এবার বন্ধু শাকিবের পক্ষ নিলেন না ইকবাল। 

শাকিবের সন্তানের মা বুবলী এ কথা জানার পরও কেন চুপ ছিলেন? এ বিষয়ে প্রযোজক ইকবাল বলেন, ‘শাকিব খান ও বুবলীর ঘটনা আমি জানি সিনেমার শুটিং শেষ হওয়া ৪-৫ দিন আগে থেকেই। 

তবে কাউকে বলতে পারিনি। আমাদের আসলে ইন্ডাস্ট্রির তারকাদের হাতে সবসময় জিম্মি থাকতে হয়। বিশেষ করে যদি তারা বড় মাপের তারকা হন। এ জন্য অনেক সময় অনেক কথা জানা সত্ত্বেও আমরা মুখ খুলতে পারি না। দেখেও না দেখার ভান করে থাকি।’

সম্প্রতি গণমাধ্যমে সবার কাছে ক্ষমা চেয়ে তিনি বলেন, ‘অপু বিশ্বাস ও শাকিবের ব্যপারে গণমাধ্যমে এসে আমি একতরফাভাবে শাকিবের পক্ষ নিয়েছিলাম। এখন আমি জাতির কাছে স্যরি বলতে চাই।’

টিএইচ

Link copied!