Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মালাইকার ওপর চটলেন নোরা, বেরিয়ে গেলেন শো ছেড়ে

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ১৩, ২০২২, ১২:৩৩ পিএম


মালাইকার ওপর চটলেন নোরা, বেরিয়ে গেলেন শো ছেড়ে

ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকেই ওটিটি প্ল্যাটফরমে দেখানো হচ্ছে মালাইকার শো ‘মুভিং উইথ মালাইকা’। এই শো শুরুর আগে থেকেই চর্চায় রয়েছে। মালাইকা তার শোতে নিত্যনতুন বিস্ফোরণ ঘটাচ্ছেন। কখনো অর্জুন কাপুরের সঙ্গে বিয়ে প্রসঙ্গে, কখনো আবার নিজের বোনকেই হাসির খোরাক বানিয়ে। এবার মালাইকা যা করলেন, তাতে আসন ছেড়ে উঠে বেরিয়ে গেলেন নোরা ফাতেহি।

নোরা ফাতেহি ও মালাইকা অরোরা। বলিউডের দুই প্রজন্মের নৃত্যশিল্পী। বেলি ড্যান্সিংয়ের জন্যই দেশজুড়ে দর্শক মোহিত নোরায়। অন্যদিকে মালাইকা তার রূপ-যৌবন ধরে রাখার টোটকা, তার চালচলন, ব্যক্তিগত জীবন নিয়ে সদা প্রচারের আলোয় থাকেন।

দুজন এবার এক টেবিলে। যদিও আগে এক নাচের রিয়েলিটি শোতে একসঙ্গে দেখা গিয়েছিল নোরা-মালাইকাকে। তবে এবার মালাইকার শোতে উপস্থিত নোরা। তাদের সঙ্গে দেখা গেল নাচের প্রশিক্ষক ও বিচারক টেরেন্স লুইসকে। এমনিতেই নোরার প্রতি টেরেন্সের দুবর্লতা আগেই দেখেছেন টিভির দর্শক। এবার নোরাকে সঙ্গে নিয়ে মালাইকার শোতে দেখা যাবে নাচের প্রশিক্ষককে।

শোয়ের নতুন ঝলকে দেখা যাচ্ছে, নোরার প্রসঙ্গে মালাইকা বলেন, ‘নোরা কখনো গরম, কখনো ঠাণ্ডা স্বভাবের।’ ‘ছাইয়া ছাইয়া’ গানেই নাকি দুজনের যুগলবন্দি ঘটানোর চিন্তাভাবনা করছিলেন টেরেন্স। তাতে বাদ সাধেন নোরা। ‘আপনি জানেন, আমার নিজেকে মূল্য দিতে হবে’— বলেই বেরিয়ে যান নোরা।

শোয়ের টুকরো টুকরো অংশের এ ঝলক দেখেই অনেকেই আবার মুখ বেঁকিয়েছেন। তাদের মতে, সবটাই আসলে প্রচারের কৌশল। সূত্র: এনডিটিভি

এবি

Link copied!