Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

জ্যাকুলিনের বিরুদ্ধে মামলা করলেন নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক

ডিসেম্বর ১৩, ২০২২, ০৬:২৫ পিএম


জ্যাকুলিনের বিরুদ্ধে মামলা করলেন নোরা ফাতেহি

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে দিল্লির আদালতে মানহানির মামলা করেছেন ইন্ডাস্ট্রির আইটেম গার্ল খ্যাত তারকা নোরা ফাতেহি। এছাড়া কয়েকটি মিডিয়া হাউজের বিরুদ্ধেও মামলা করেছেন তিনি।

সোমবার (১২  ডিসেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি ও হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন থেকে জানা গেছে এই তথ্য। এদিন সকালেই দিল্লির পাতিলিয়ালা হাউজ কোর্টে হাজিরা দিতে এসেছিলেন জ্যাকুলিন।

আইনজীবী জানান, এখন পর্যন্ত এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) থেকে সম্পূর্ণ চার্জশিট হাতে পৌঁছায়নি। এ কারণে বিচারপতি আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত মামলাটির শুনানি পিছিয়ে দেন।

নোরা বলেন, এটা স্পষ্ট হয়ে উঠতে শুরু করেছে, অভিযোগকারীর সঙ্গে মোটামুটিভাবে প্রতিদ্বন্দ্বিতা করতে অক্ষম হয়ে তার খ্যাতি নষ্ট করার চেষ্টা শুরু করেছে। যা তার কাজের ক্ষতির কারণ হচ্ছে।

প্রসঙ্গত, কয়েক মাস আগে ২০০ কোটি রুপির আর্থিক প্রতারণার মামলায় অভিনেত্রী জ্যাকুলিনের সঙ্গে নোরাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকে ইডি। সুকেশ চন্দ্রশেখর প্রধান সন্দেহভাজন হলেও তার সঙ্গে যোগাযোগ থাকার কারণে দুই অভিনেত্রীকে তলব করা হয়। এতে বেশি জড়িয়ে পড়েন জ্যাকুলিন।

সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় কিছু অবৈধ সম্পত্তি উপহার হিসেবেও পান জ্যাকুলিন। এতেই ফেঁসে যান তিনি। প্রায় এক বছর আইনি ঝামেলা পোহাতে হয় তাকে। তবে ইতোমধ্যে আইনজীবীর মাধ্যমে এই অভিনেত্রীর বক্তব্য প্রকাশ্যে এসেছে।

জ্যাকুলিন জানিয়েছেন, সুকেশের থেকে অনেকেই উপহার নিয়েছেন। এদের মধ্যে নোরাও একজন। শুধু জ্যাকুলিনকে একাই দোষারোপ করা হচ্ছে কেন?

জ্যাকুলিনের এই মন্তব্যের পরই যেন ক্ষুব্ধ হয়ে ওঠেন নোরা। বলিউডের এই আইটেম গার্লের দাবি, জ্যাকুলিনের মন্তব্য সত্য নয়। সুকেশের সঙ্গে কোনো লেনদেন ছিল না তার। এমনকি উপহারও নেননি।

তবে সুকেশের স্ত্রী লেনা মারিয়া পলের সঙ্গে আলাপ ছিল। নোরার ভাষ্যমতে, তাকে অকারণেই এই ঝামেলায় জড়াচ্ছেন জ্যাকুলিন।

 

ইএফ

Link copied!