Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

অন্যের প্রেমিক ভাগাতে চেয়েছিলেন নোরা!

বিনোদন ডেস্ক

জানুয়ারি ২২, ২০২৩, ০৬:৩৫ পিএম


অন্যের প্রেমিক ভাগাতে চেয়েছিলেন নোরা!

আবারও নতুন করে অভিযোগ পাওয়া গেল বলিউড স্টার নোরা ফাতেরীর বিপক্ষে। অভিযোগটি তুলেছেন সুকেশ চন্দ্রশেখ নামের একজন।  সুকেশ ২০০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে সুকেশ চন্দ্রশেখর বর্তমানে দিল্লির ম্যান্ডলি জেলে রয়েছেন। এবার তাঁর আরও একটি চিঠি প্রকাশ্যে এসেছে, সেখানে তিনি নোরা ফাতেহির বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন। অভিযুক্ত তাঁর এই চিঠিতে জানিয়েছেন যে তিনি এবং জ্যাকলিন দুজনেই একটি সম্পর্কে ছিলেন। আর সেই সম্পর্ক নিয়ে নোরা ঈর্ষান্বিত হয়ে পড়েন। শুধু তাই নয়, তিনি যে বরাবরই জ্যাকলিনের প্রতি ঈর্ষান্বিত ছিলেন সেই কথাও জানান। এবং বলেন যে অভিনেত্রী নাকি সবসময় তাঁকে জ্যাকলিনের বিরুদ্ধে খারাপ কথা বলতেন এবং তাঁর ব্রেইন ওয়াশ করার চেষ্টা করতেন।

সুকেশ দাবি করেন নোরা চেয়েছিলেন যাতে তিনি জ্যাকলিনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বেরিয়ে আসেন। যেহেতু তিনি তেমন কিছু করেননি, সেহেতু তিনি বারবার তাঁকে হয়রানি করেন। জড়াতে চেয়েছিলেন নোরা।

সুকেশ জানান নোরা তাঁকে দিনে ১০ বার করে ফোন করতেন। আর তিনি যতক্ষণ না উত্তর দিতেন ততক্ষণ ফোন করতেই থাকতেন। একই সঙ্গে অভিনেত্রী যে দাবি করেছিলেন যে তিনি তাঁকে বিলাসবহুল গাড়ি দিতে চেয়েছিলেন যা তিনি ফিরিয়ে দিয়েছেন সেটা পুরো মিথ্যে।

নোরা এর আগে জানিয়েছিলেন যে সুকেশের স্ত্রী নাকি তাঁকে একটি আইফোন, গুচ্চি ব্যাগ, এবং বিএমডাব্লিউ গাড়ি উপহার দিতে চেয়েছিলেন। সুকেশ জানান তিনি অভিনেত্রীকে রেঞ্জ রোভার দিতে চেয়েছিলেন কিন্তু তাঁর তখন বিএমডাব্লিউ ৫ সিরিজের গাড়ির জরুরি প্রয়োজন ছিল, তাই তখন তিনি সেটাই তাঁকে দেন। তিনি আরও বলেন নোরা ভীষণ ম্যানুপুলেটিং।

Link copied!