Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কোন উগ্রবাদী স্বার্থান্বেষী বাংলাদেশকে ভালোবাসতে পারেনা: খাদ্যমন্ত্রী

মো. মাসুম বিল্লাহ

জুলাই ২৩, ২০২২, ০৭:০৮ পিএম


কোন উগ্রবাদী স্বার্থান্বেষী বাংলাদেশকে ভালোবাসতে পারেনা: খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, কোন উগ্রবাদী স্বার্থান্বেষী বাংলাদেশকে ভালোবাসতে পারেনা। সে যে ধর্মের লোকই হোক তাদের নিয়ে দেশকে এগিয়ে নেওয়া সম্ভব না। এসময় তিনি এসব ব্যক্তি ও গোষ্ঠী থেকে সকলকে সতর্ক থাকার আহবান জানান।

আজ শুক্রবার (২২ জুলাই) রাজধানীর শ্রী শ্রী সিদ্ধেশ্বরী কালী মন্দিরের সার্বজনীন পূজা পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন ২০২২ এর উদ্বোধন অনুষ্ঠান শেষে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই সংখ্যালঘুরা আক্রান্ত হলেই দ্রুত তদন্ত হয় বিচার হয়।

তিনি আরো বলেন, যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে উস্কানিমূলক পোস্ট দেয় তাদেরকে আইনের আওতায় আনা হবে। ব্যক্তির কারনে কোন সম্প্রদায় যেন আক্রান্ত না হয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীকে সেদিকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান তিনি।

এর আগে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে এ সম্মেলনের উদ্বোধন করেন। 

এসময় বস্ত্র ও পাট মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদাজ্জুমান খান।

সম্মেলনে সিদ্ধেশ্বরী কালী মন্দিরের সার্বজনীন পূজা পরিষদের সভাপতি শ্রী জয়ন্ত কুমার দেব এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শ্রী সুব্রত পাল।

এছাড়াও  ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, মহানগর পূজা উদযাপন কমটির সভাপতি মনিন্দ্র কুমার নাথ, ১৯ নম্বর ওয়ার্ড কমিশনার মো: আবুল বাসার,স্বপন কুমার সাহা এবং কাজল দেবনাথ বক্তব্য রাখেন।

ইএফ

Link copied!