Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

‘জনগণ শেখ হাসিনাকেই আবারো ক্ষমতায় আনবে’

নওগাঁ প্রতিনিধি

নওগাঁ প্রতিনিধি

আগস্ট ৩০, ২০২২, ০২:০৭ পিএম


‘জনগণ শেখ হাসিনাকেই আবারো ক্ষমতায় আনবে’

আগামী নির্বাচনে জনগণ শেখ হাসিনাকেই ক্ষমতায় আনবে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

সোমবার (২৯ আগস্ট) নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার ৭নং শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, জাতির মুক্তি ও একটি সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন সংগ্রাম করেছেন। বারবার কারাবরণ করেছেন। 

কিন্তু এ দেশের কতিপয় ষড়যন্ত্রকারী ও আন্তর্জাতিক চক্রান্তে ঘাতকদের বুলেটের আঘাতে বঙ্গবন্ধু তার পরিবারের সদস্যসহ নির্মমভাবে নিহত হন। 

খুনিরা ভেবেছিল, তার মৃত্যুর মধ্য দিয়ে বঙ্গবন্ধুর আদর্শ ধ্বংস করা যাবে। কিন্তু তা ভুল প্রমাণিত হয়েছে। বঙ্গবন্ধু জনগণের বেঁচে আছেন মানুষের মণিকোঠায়।

তিনি বলেন, বিএনপি ষড়যন্ত্রকারীদের দল। ভোট কারচুপি করে ক্ষমতায় এসেছে তারা। এখন নির্বাচন আসলে তারা ভয় পায়। কানাগলি খুঁজতে থাকে ক্ষমতায় যাওয়ার। জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপিকে সমুচিত জবাব দেবে বলেও উল্লেখ করেন মন্ত্রী।

শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজহারুল ইসলাম বুলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবসহ সভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন এবং উপজেলা চেয়ারম্যান ফরিদ আহম্মেদ।

 

টিএইচ

Link copied!