Amar Sangbad
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪,

‘দেশে এখন চাল দেওয়ার জন্য মিসকিন পাওয়া যায় না’

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ১২, ২০২২, ০৬:৫৩ পিএম


‘দেশে এখন চাল দেওয়ার জন্য মিসকিন পাওয়া যায় না’

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ যা বলে, তা করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন, জীবনের ঝুঁকি নিয়ে তাই করেন।

তিনি বলেন, দেশে এখন আর চাল দেওয়ার জন্য মিসকিন পাওয়া যায় না। বাংলাদেশে কিছু রাজনৈতিক কবিরাজ আছে, যারা দেশের দুঃসময়ে ভবিষ্যতবাণী করেন। আর শেখ হাসিনা এসব রাজনৈতিক কবিরাজদের অ্যান্টিবায়োটিক দিয়ে চিকিৎসাসেবা দিয়ে থাকেন। ৬ দফা প্রশ্নে মানুষ বঙ্গবন্ধুকে ভোট দিয়েছিল, বঙ্গবন্ধু মানুষকে মুক্তি দিয়েছেন।

শনিবার (১২ নভেম্বর) বিকেলে জামালপুর সিংহজানী হাইস্কুল মাঠে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় সম্মেলনের উদ্বোধক ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

তিনি আরও বলেন, আপনারা আলোকিত ও উন্নত দেশের স্বার্থে শেখ হাসিনাকে ভোট দেবেন, শেখ হাসিনা দেশের মানুষকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করবেন। যেখানে নিজেদের থাকার জায়গা হয় না, সেখানে রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন শেখ হাসিনা। তিনি চাইলে তাদের বিজিবি-আর্মি দিয়ে বিতাড়িত করতে পারতেন, কিন্তু তিনি মানবতার মা, তা করেননি।

এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী (নাদেল), সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল প্রমুখ।

এবি

Link copied!