Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

ঢাকা দক্ষিণ আওয়ামী লীগ থেকে শরিফুলকে অব্যাহতি

মো. মাসুম বিল্লাহ

জানুয়ারি ৫, ২০২৩, ০৪:১৯ পিএম


ঢাকা দক্ষিণ আওয়ামী লীগ থেকে শরিফুলকে অব্যাহতি

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফকে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি এবং অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে অব্যাহতি দিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

বুধবার (৪ জানুয়ারি) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবির গঠনতন্ত্রের ৪৭(৯) ধারা মোতাবেক ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফকে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডের অভিযোগে পদ থেকে অব্যাহতি দিয়েছেন।

প্রসঙ্গ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফএম শরিফুল ইসলামের একটি ‘নগ্ন ভিডিও’ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ফেসবুক মেসেঞ্জারে ১ মিনিট ৭ সেকেন্ডের একটি ভিডিওতে এক নারীর সঙ্গে উলঙ্গ অবস্থায় তাকে দেখা গেছে। এ ঘটনায় বিব্রত মহানগর আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সম্পাদকীয় পদে থেকে শরিফুল ইসলামের এমন আপত্তিকর আচরণে সামাজিক যোগাযোগমাধ্যমে তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করছেন অনেকে। বিএনপিসহ অন্য দলের নেতা-কর্মীরাও এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রল করছেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি।

টিএইচ

Link copied!