Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ভোটারবিহীন এমপিদের টেনে নামানো হবে: আমান

মো. মাসুম বিল্লাহ

জানুয়ারি ১১, ২০২৩, ০২:৩২ পিএম


ভোটারবিহীন এমপিদের টেনে নামানো হবে: আমান

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান বলেছেন, আজ ঢাকা শহরে লাখ লাখ মানুষ অবস্থান করেছেন দশ দফা দাবি আদায়ের জন্য। আজকে ঘোষণা দিচ্ছি হাসিনাকে ক্ষমতা থেকে সরে যেতে হবে। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করতে হবে।

বুধাবার (১১ জানুয়ারি) দুপুরে নয়াপল্টনে গণঅবস্থান কর্মসূচি থেকে তিনি এ কথা বলেন। সকাল ৯টা ৪০ মিনিট থেকে কর্মসূচি শুরু হয়। চলবে বিকেল চারটা পর্যন্ত।

আমান বলেন, এই সরকারকে ক্ষমতা ছাড়তে বাধ্য করা হবে। ভোটার বিহীন এমপিদের টেনে নামানো হবে । শেখ হাসিনার পতন ছাড়া আর কখনো বিকল্প নেই।আজকে নতুন কর্মসূচি ঘোষণা করা হবে। ফয়সাল হবে রাজপথে।আমাদের সকল নেতাকর্মীদের মুক্তি দিতে হবে।

গণ-অবস্থান কর্মসূচির সভাপতিত্ব করছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। সঞ্চলনায় ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মঞ্জু ও উত্তরের সদস্য সচিব আমিনুল হক।

উপস্থিত রয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, এজেডএম জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।

টিএইচ

Link copied!