Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

আর্জেন্টিনার ম্যাচ মোবাইলে দেখবেন যেভাবে

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ২৬, ২০২২, ০৯:৩৭ পিএম


আর্জেন্টিনার ম্যাচ মোবাইলে দেখবেন যেভাবে

লুসাইল স্টেডিয়ামে শনিবার (২৬ নভেম্বর) মাঠে নামছে আর্জেন্টিনা ও মেক্সিকো। সৌদি আরবের বিপক্ষে এই একই মাঠে হেরেছিল মেসি-মারিয়ারা। মেক্সিকোর বিপক্ষে ম্যাচটি আর্জেন্টিনার জন্য ফাইনালের মতো। তাই ম্যাচটি জয়ের কোনো বিকল্প নেই মেসিদের জন্য। রাত ১টায় মুখোমুখি হবে আর্জেন্টিনা-মেক্সিকো। বাংলাদেশ থেকে টেলিভিশনের পাশাপাশি মোবাইলে ইন্টারনেটের কল্যাণে ম্যাচটি দেখা যাবে বিনামূল্যে। ফুটবল বিশ্বকাপের ২২তম আসরের ম্যাচগুলো বাংলাদেশের তিনটি চ্যানেলে দেখা যাবে। বরাবরের মতো এবারও খেলা দেখা যাবে বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি)। বেসরকারি টিভি চ্যানেল জিটিভি এবং টি স্পোর্টসে দেখা যাবে। এ ছাড়া রেডিওতে শোনা যাবে খেলার ধারাভাষ্য।

মোবাইলে র‍্যাবিটহোল অ্যাপের মাধ্যমে অনলাইনে দেখা যাবে বিশ্বকাপের খেলা। সেক্ষেত্রে রয়েছে সাবস্ক্রিপশন ফি। তবে, খরচ বাদে খেলা দেখা যাবে টফি অ্যাপ ও টফি ওয়েবসাইটে।

মোবাইল ব্রডকাস্টার হিসেবে কাতার বিশ্বকাপের স্বত্ব পেয়েছে বাংলালিংক। সাব-লাইসেন্সিং চুক্তির মাধ্যমে টফি অ্যাপ ও টফি ওয়েবসাইটে বিশ্বকাপ ফুটবলের ম্যাচগুলো সরাসরি দেখাবে সম্পূর্ণ বিনামূল্যে।

কাতারে ফুটবল বিশ্বকাপের ২২তম আসরের সম্প্রচার স্বত্ব কিনেছে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির বহুজাতিক কোম্পানি রিলায়েন্সের ভায়াকম ১৮ মিডিয়া। ইতোমধ্যে স্পোর্টস ১৮ নামে একটি চ্যানেল খুলেছে তারা। তাতে সরাসরি বিশ্বকাপের প্রতিটি ম্যাচ দেখা যাবে।

এ ছাড়া ল্যাপটপ কিংবা স্মার্টফোনে জিও সিনেমা অ্যাপ ডাউনলোড করে ইংরেজি, হিন্দি, বাংলা, মালয়লম ও তামিল ভাষায় উপভোগ করা যাবে বিশ্বকাপ। সেজন্য অতিরিক্ত কোনো খরচ হবে না। জিও সিনেমাতে বিনামূল্যে সরাসরি ম্যাচ উপভোগ করা যাবে।

ইএফ

Link copied!