Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

ওয়ানডে বিশ্বকাপ

ইংল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে দ.আফ্রিকা

ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

অক্টোবর ২১, ২০২৩, ০৩:৫৬ পিএম


ইংল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে দ.আফ্রিকা

নিজেদের সর্বশেষ ম্যাচে হেরেছে দুই দলই। আফগানিস্তানের কাছে হেরেছে ইংল্যান্ড এবং নেদারল্যান্ডসের কাছে হেরেছিল দক্ষিণ আফ্রিকা। সেই দুই দেশ আজ মুখোমুখি হলো মুম্বাই ওয়াংখেড়ে স্টেডিয়ামে।

জরে ধারায় ফিরে আসার এই ম্যাচে টস করতে নেমে জয় পেলেন ইংলিশ অধিনায়ক জস বাটলার। টস জিতেই তিনি নিলেন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত। ব্যাট করার আমন্ত্রণ জানালেন দক্ষিণ আফ্রিকাকে। প্রোটিয়াদের মুদ্রার উল্টো পিঠ দেখতে হয়েছে নেদারল্যান্ডের কাছে হেরে। অপেক্ষাকৃত দুর্বল দলের কাছে হেরে যাওয়া এই দুই দল আজ মুম্বাইয়ে মাঠে নামছে একে অপরের বিপক্ষে যেখানে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংলিশ অধিনায়ক।

আফগানিস্তানের বিপক্ষে হারের পর আজ ইংল্যান্ডের একাদশে এসেছে তিন পরিবর্তন। চোট কাটিয়ে আজকের ম্যাচ দিয়েই বিশ্বকাপ শুরু করবেন বেন স্টোকস। সেই সঙ্গে ক্রিস ওকস এবং স্যাম কারানের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন ডেভিড উইলি এবং গাস অ্যাটকিনসন।

এদিকে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগমুহূর্তে দল থেকে বাদ পড়েছেন প্রোটিয়া অধিনায়ক টেম্বা বাভুমা। অসুস্থতার কারণে আজ খেলতে পারবেন না তিনি। তাঁর জায়গায় আজ অধিনায়কত্ব করবেন এইডেন মার্করাম।  

ইংল্যান্ড একাদশ
জনি বেয়ারস্টো, ডেভিড মালান, জো রুট, বেন স্টোকস, হ্যারি ব্রুক, জস বাটলার, ডেভিড উইলি, আদিল রশিদ, গাস অ্যাটকিনসন, মার্ক উড, রিস টপলি।

দক্ষিণ আফ্রিকা একাদশ
কুইন্টন ডি কক, রেজা হেন্ড্রিক্স, রাসি ভ্যান ডের ডুসেন, এইডেন মার্করাম (সি), হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো জানসেন, জেরাল্ড কোয়েটজি, কেশব মহারাজ, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি।

আরএস

Link copied!