Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বিপিএলে ফিরছেন সাইফউদ্দিন

স্পোর্টস ডেস্ক

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ১, ২০২৪, ০৬:৩৭ পিএম


বিপিএলে ফিরছেন সাইফউদ্দিন
ছবি: সংগৃহীত

বিপিএলের দশম আসরে সময়টা ভালো যাচ্ছে না ফরচুন বরিশালের। এই আসরে নিজেদের প্রথম ম্যাচে জয়ের পর টানা তিন হারের স্বাদ পেয়েছে তামিম ইকবালের নেতৃত্বাধীন দল। দলের কঠিন এই সময়ে সুখবর পেয়েছে বরিশাল ফ্র্যাঞ্চাইজি। অবশেষে এবারের বিপিএলে খেলার ছাড়পত্র পেয়েছেন পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

চোটের কারণে লম্বা সময় ধরে জাতীয় দলের বাইরে অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। খেলতে পারেনি ওয়ানডে বিশ্বকাপেও। বিপিএল দল পেলেও এখনও মাঠে নামা হয়নি ডানহাতি এই অলরাউন্ডারের। অবশেষে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিক্যাল বিভাগের গ্রিন সিগন্যাল পেলেন সাইফউদ্দিন।

গতকাল বুধবার (৩১ জানুয়ারি) গনমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন সাইফউদ্দিন নিজে। ঢাকায় দ্বিতীয় পর্বে ফরচুন বরিশালের জার্সিতে মাঠের লড়াইয়ে দেখা যাবে তাকে। ঢাকায় দ্বিতীয় পর্বের খেলা শুরু হবে আগামী (৬ ফেব্রুয়ারি) মঙ্গলবার থেকে। সেদিন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে একাদশে সুযোগ পেলে লম্বা সময় পর মাঠে দেখা যাবে এই ক্রিকেটারকে।

প্রায় দেড় বছর বাংলাদেশ দলের বাইরে সাইফউদ্দিন । সর্বশেষ খেলেছিলেন ২০২২ সালের অক্টোবরে। এবারের বিপিএলে শুরুর দিকেই খেলার কথা ছিল সাইফউদ্দিনের। কিন্তু কিছু মেডিকেল পরীক্ষা-নিরীক্ষা আরও বাকি ছিল তার। যেগুলো চলতি মাসের শেষের দিকেই করার কথা ছিল। তাই চাননি ঝুঁকি নিতে। গত ২০ জানুয়ারি ছেড়েছিলেন টিম হোটেল। এখন সম্পূর্ণ ফিট হওয়ায় ফের মাঠে ফেরার অপেক্ষায় সাইফউদ্দিন।

এদিকে মুদ্রার দুই পিঠ দেখেছেন সাইফউদ্দিন। জাতীয় দলে সুযোগ পেলেই তারকা খ্যাতি আর ছিটকে গেলে সেই পুরোনো বাস্তবতা। হুট করে সব পেয়ে যাওয়া এই ক্রিকেটার জানেন জাতীয় দলে ফেরার রাস্তাটা কত কঠিন। তাই বিপিএলে নিজেকে প্রমাণের বিকল্প নেই এই অলরাউন্ডারের।

/বিউ

Link copied!