Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

তারেক-জোবাইদার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে জাবি ছাত্রদলের বিক্ষোভ

জাবি প্রতিনিধি

জাবি প্রতিনিধি

নভেম্বর ২, ২০২২, ০৬:০৫ পিএম


তারেক-জোবাইদার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে জাবি ছাত্রদলের বিক্ষোভ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী জোবাইদা রহমানের বিরুদ্ধে জ্ঞাত-আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগপত্র গ্রহণ করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত। 

এটিকে ‘ফরমায়েশি’ আখ্যা দিয়ে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে বিক্ষোভ মিছিল করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

বুধবার (২ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় জাবি শাখা ছাত্রদলের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের মীর মশাররফ হোসেন হল গেটের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে শাখা ছাত্রদলের শহীদ রফিক জব্বার হল ইউনিটের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুক বলেন, বর্তমান সরকার বহু আগে থেকেই দেশনায়ক তারেক রহমান ও তার পরিবারকে নিয়ে ষড়যন্ত্র করে আসছে। এসব ষড়যন্ত্রের মাধ্যমে কখনোই তারেক রহমানের জনপ্রিয়তাকে একবিন্দুও ক্ষুন্ন করা সম্ভব হবে না। আমরা এই রায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহ্বায়ক রাকিবুল হাসান শুভ, মীর মশাররফ হোসেন হলের যুগ্ম আহ্বায়ক মো. ইকবাল হোসাইন, সেলিম রেজা, আহমদ তালুকদার জুয়েল, জুবায়ের আল মাহমুদ, নাইমুল হাসান কৌশিক, রেজাউল আমিন, শফিক আহমেদসহ বিভিন্ন হল ইউনিটের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন।

কেএস 

Link copied!