Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে ইবি ছাত্রলীগের বিক্ষোভ

ইবি প্রতিনিধি

ইবি প্রতিনিধি

ডিসেম্বর ১০, ২০২২, ০৬:০৭ পিএম


বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে ইবি ছাত্রলীগের বিক্ষোভ

দেশজুড়ে বিএনপি-জামায়াতের অরাজকতা, নৈরাজ্য, অগ্নিসন্ত্রাস ও বোমাবাজির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও ছাত্র সমাবেশ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুর ১২টায় ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় টেন্টে এসেই শেষ হয়। পরে সেখানে ছাত্র সমাবেশ করেন তারা।

বিক্ষোভ মিছিলে শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে অংশগ্রহণ করেন সহ-সভাপতি বনি আমিন, আরিফুল ইসলাম খান, মামুনুর রশিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম। ছাত্রলীগ কর্মী শাহজালাল ইসলাম সোহাগ, আরিফুল ইসলাম, আব্দুল্লাহ, শাকিল আহমেদ, রাকিব, মেজবাহুল ইসলাম, শাহিন পাশা‍‍`সহ কয়েকশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিল শেষে ছাত্র সমাবেশে শাখা ছাত্রলীগের সভাপতি মো. ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, তারেক রহমান লন্ডনে বসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এদেশকে অস্থিতিশীল করার জন্য পায়তারা করছে। তার এ চক্রান্ত সফল হতে দেওয়া হবে না, কোনো নৈরাজ্য সৃষ্টি করলে রাজপথে আমরা সমুচিত জবাব দিবো। এ বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল, শিবির কোনরকম পড়ালেখার ব্যাঘাত সৃষ্টি করার সামান্য পরিমাণ চেষ্টা করলে ইবি ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের সাথে নিয়ে কঠোরহাতে প্রতিহত করতে প্রস্তুত।

কেএস

Link copied!