Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থীর কক্ষ সিলগালা

রাবি প্রতিনিধি

রাবি প্রতিনিধি

সেপ্টেম্বর ১২, ২০২৩, ০৪:৩৪ পিএম


রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থীর কক্ষ সিলগালা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হল ছাত্রলীগের সহ-সভাপতি নাশরাত আর্শিয়ানা ঐশীর কক্ষটি সিলাগালা করেছে হল প্রশাসন। গতকাল সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে হল প্রশাসনের পক্ষ থেকে ওই কক্ষ সিলগালা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ওই হলের আবাসিক শিক্ষক ড. মণি কৃষ্ণ মহোন্ত।

নাশরাত আর্শিয়ানা ঐশী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা হলের ২৮৮ নম্বর কক্ষে থাকতেন। আগামী ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য রাবি ছাত্রলীগের ২৬তম সম্মেলনে তিনি সাধারণ সম্পাদক পদপ্রার্থী।    

হল প্রশাসন, ছাত্র উপদেষ্টা, প্রক্টরসহ বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা বলে তার কক্ষটি সিলগালা করা হয় বলে জানান, হলের আবাসিক শিক্ষক মণি কৃষ্ণ মহোন্ত।

তিনি বলেন, ঐশীর কক্ষটি ডাবল সিটের। কিন্তু শুরু থেকে সে ওই কক্ষে একা থাকেন। তার কক্ষে কাউকে সিট বরাদ্দ দেওয়া হলে তিনি উঠতে দেন না। বিষয়টি নিয়ে হল প্রশাসন থেকে মাস খানেক আগে চিঠি ইস্যু করা হলে তিনি চিঠির কোনো জবাব দেননি। রাজনৈতিক ক্ষমতা দেখাতে চান। বিষয়গুলো নিয়ে ছাত্র উপদেষ্টা, প্রক্টরসহ বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা বলে তার কক্ষটি সিলগালা করা হয়

এ বিষয়ে মন্তব্য জানতে ছাত্রলীগ নেত্রী ঐশীকে ফোন করা হলে সাংবাদিক পরিচয় পাওয়া মাত্রই ফোন কেটে দেন।

এ সম্পর্কে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হল ছাত্রলীগের সভাপতি তাজরিন মেধা বলেন, আমাদের হলে কোনো সিঙ্গেল রুম নেই। ঐশী তার রুমে একা থাকে। ওই রুমে অন্য কাউকে সিট বরাদ্দ দিলে তার সঙ্গে খারাপ আচরণ করে। বিষয়টি নিয়ে প্রাধ্যক্ষ ম্যাম একাধিকবার তার সঙ্গে কথা বলেছেন। কিন্তু সে ডাবল সিটের রুমে একা থাকতে চায়। এই বিষয়টিকে কেন্দ্র করে তার কক্ষে সিলগালা দেওয়া হয়েছে।

এ বিষয়ে জানতে হল প্রাধ্যক্ষ অধ্যাপক ফারজানা কাইয়ুম কেয়াকে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেন নি।

ফাহির/এআরএস

Link copied!