Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

মালয়েশিয়ায় বাংলাদেশি পিএইচডি গবেষকের লাশ উদ্ধার

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া প্রতিনিধি

জুন ১৬, ২০২৩, ০৫:১০ পিএম


মালয়েশিয়ায় বাংলাদেশি পিএইচডি গবেষকের লাশ উদ্ধার

মালয়েশিয়ায় বাংলাদেশি এক নারী পিএইচডি গবেষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সম্প্রতি ব্যবসায় প্রশাসনে ডক্টর অফ ফিলোসপি (পিএইচডি) এর স্নাতক হওয়া বাংলাদেশি নারীকে সেরি কেমবাঙ্গানের সারডাং পেরদানা তার বাড়ি থেকে ১৫ জুন বৃহস্পতিবার মৃত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

সারডাং জেলা পুলিশের প্রধান সহকারী কমিশনার এ এ আনবালাগান বলেন, পুলিশ বৃহস্পতিবার বিকেল ৩.০৬ মিনিটে একজন ব্যক্তির কাছ থেকে ওই নারীর বিষয়ে একটি ফোন পান।

তদন্ত থেকে জানা গেছে, তার স্বামী ৩৪ বছর বয়সী বাংলাদেশির সাথে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন তবে ব্যর্থ হন। প্রাথমিক তদন্তে আরও পাওয়া গেছে, ঘটনার আগে ভিকটিম এবং তার বন্ধুরা একটি ডিনার পার্টিতে যোগ দিয়েছিলেন। পার্টি চলাকালীন সময়ে মহিলাকে কিছুটা বিষন্ন এবং তাকে অস্বাভাবিক দেখাচ্ছিল।

আনবালাগান বলেছেন, মহিলা তার এক বন্ধুকে জানিয়েছিলেন, তিনি বাংলাদেশে তার নিজ শহরে ফিরে যেতে আগ্রহী নন। মহিলার মা মারা গেছেন এবং শুধুমাত্র তার বাবা এবং স্বামী বাংলাদেশে রয়েছেন। মহিলা ব্যক্তিগত কারণে তার দেশে ফিরে যেতে অসন্তুষ্ট বলে জানা গেছে।

পুলিশ এখনও মৃত্যুর কারণ শনাক্ত করতে তদন্ত করছে এবং সারডাং হাসপাতালের ময়নাতদন্ত রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ। মামলাটি আকস্মিক মৃত্যু (এসডিআর) হিসাবে রেকর্ড করা হয়েছে বলে জানিয়েছেন, সারডাং জেলা পুলিশের প্রধান সহকারী কমিশনার এ এ আনবালাগান। তবে তদন্তের স্বার্থে মহিলার পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

এইচআর

Link copied!