Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

পূজা চেরিকে ২২ সেপ্টেম্বর বিয়ে করেছেন শাকিব!

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ১৩, ২০২২, ০২:২৩ পিএম


পূজা চেরিকে ২২ সেপ্টেম্বর বিয়ে করেছেন শাকিব!

নিজের ফেসবুক পেইজ ‘পূর্নিয়ার খোঁজ’ এ পোস্ট করা এক ভিডিও-তে গণমাধ্যমকর্মী আতিকুর রহমান খান পূর্নিয়া জানিয়েছেন, ব্যাংকক থেকে ফেরার পর ২২ সেপ্টেম্বর পূজা চেরিকে বিয়ে করেছেন শাকিব খান।

ভিডিওতে তিনি বলেন, শাকিব-পূজা চেরির বিয়ের এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশি চলচ্চিত্র সংশ্লিষ্ট দায়িত্বশীল একাধিক সোর্স। তাদের মধ্যে প্রথম এ তথ্য প্রকাশ করেন যুক্তরাষ্ট্রে থাকা বাংলাদেশি চলচ্চিত্রের প্রযোজক মিজান। মিজান সাহেবের পর এটি জানিয়েছেন শাকিব-পূজার বিয়ের যিনি উকিল বাবা ছিলেন তিনি।

বর্তমানে বাংলাদেশি চলচ্চিত্র জগতের অনেকেই বিষয়টি জানেন। শাকিব-পূজা চেরি দুজনেরই যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা। দুজনেরই যুক্তরাষ্ট্রের ভিসা হয়ে আছে। আগামী ১৫ অক্টোবর যুক্তরাষ্ট্রে একটি ফিল্ম ফেস্টিভাল হওয়ার কথা। সেখানে শাকিব-পূজা চেরি দুজনেরই যোগ দেওয়ার কথা রয়েছে।

ভিডিওতে তিনি আরও বলেন, পূজা চেরির যুক্তরাষ্ট্রে ভিসার ব্যবস্থা করেছিলেন প্রযোজক মিজান।

পূর্নিয়ার দাবি, শাকিব-পূজার বিয়ের এ তথ্য তিনি একেবারেই বিশ্বস্ত সূত্রেই নিশ্চিত হয়ে জানিয়েছেন। তিনি শাকিব-পূজা চেরিকে বিয়ের জন্য শুভেচ্ছা জানান।

যদিও অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পর কদিন আগেই দেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলী নিজেদের সন্তানকে প্রকাশ্যে নিয়ে আসেন। ফেসবুক পোস্টের মাধ্যমে বিষয়টি জানান তারা দুজনই। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। এরপর বুবলী ফেসবুকে পোস্টের মাধ্যমে শাকিবের সঙ্গে বিয়ের তারিখও প্রকাশ্যে আনেন।

এই রেশ কাটতে না কাটতেই গুঞ্জন উঠেছে আরেক নায়িকা পূজা চেরিকে নাকি ধর্মান্তরিত করে বিয়ে করেছেন শাকিব খান। গত মাসের ২২ তারিখ তাদের বিয়ে হয়েছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে জোর আলোচনা।

যদিও শাকিব বা পূজা চেরির কারও কোনো মন্তব্য পাওয়া যায়নি বিষয়টি নিয়ে।

তবে এর আগে মঙ্গলবার বিকেলে পূজা চেরি বলেছিলেন, কদিন ধরে খেয়াল করছি আরেকজনের ব্যক্তিগত জীবনে আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যে গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে। ফেসবুকের ব্যক্তিগত আইডি-পেইজ থেকে পোস্ট কিংবা ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে আমাকে টানা হচ্ছে। শুরু থেকে বিষয়টিকে আমি এড়িয়ে গিয়েছি। কারণ, এসবের সঙ্গে আমার কোনো ধরণের সম্পর্ক নেই যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল সম্পর্ক।

 

ইএফ

Link copied!